আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

ENG vs BAN: বাংলাদেশের বিরুদ্ধে রানের পাহাড় গড়লো ইংল্যান্ড, ৩৬৪ রানে শেষ হলো প্রথম ইনিংস !!

Updated on:

WhatsApp Group Join Now

ENG vs BAN: সকল অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে পাঁচ অক্টোবর শুরু হয়েছে বিশ্ব ক্রিকেটের সব থেকে বড় টুর্নামেন্ট ২০২৩ বিশ্বকাপ (World Cup 2023)। এই ২০২৩ বিশ্বকাপ মোট ৪৫ দিন ধরে চলবে। যেখানে এই একটি স্বর্ণ ট্রপির পিছনে লড়াই করবে মোট দশটি দল। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

আজ ২০২৩ বিশ্বকাপে একে অপরের মুখোমুখি হয়েছে ইংল্যান্ড বনাম বাংলাদেশ (ENG vs BAN) দল। যেখানে বাংলাদেশ দলের অধিনায়ক সাকিব আল হাসান টসে জয়লাভ করে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন। সুতরাং প্রথমে ইংল্যান্ড দল ব্যাটিং করতে আসে।

ব্যাট হাতে ইংলিশ দল প্রথমে ব্যাটিং করতে এসে নির্ধারিত ৫০ ওভারে ৯ টি উইকেটের বিনিময়ে ৩৬৪ রান সংগ্রহ করে। এই ৩৬৪ রানের মধ্যে, জনি বেয়ারস্টো ৫২, ডেভিড মালান ১৪০, জো রুট ৮২, হ্যারি ব্রুক ২০, জস বাটলার ২০, লিয়াম লিভিংস্টোন ০, স্যাম কুরান ১১, ক্রিস ওকস ১৪, আদিল রশিদ ১১, মার্ক উড ৬, রিস টপলে ১ রান সংগ্রহ করেন।

পাশাপাশি বাংলাদেশ দলের বোলারদের মধ্যে, ৪ টি উইকেট নিজের নামে করেন মেহেদী হাসান। পাশাপাশি ৩ টি উইকেট নিতে সক্ষম হন শরিফুল ইসলাম। এছাড়া ১ টি করে উইকেট নেন, সাকিব আল হাসান এবং তাসকিন আহমেদ। এখন দেখার বিষয় ৩০০ বলে এই ৩৬৫ রানের লক্ষ্যমাত্রা তাড়া করতেন পারে কিনা বাংলাদেশ দল।

আরও পড়ুন

World Cup 2023: বিশ্বকাপের আগে অশান্তি ভারতীয় দলে, বাদ পড়েই সমাজ মাধ্যমে ক্ষোভ উগরে দিলেন অক্ষর !!

World Cup 2023: “বিরাটের কভার ড্রাইভের…” বিশ্বকাপের আগে বিরাট কোহলিকে নিয়ে বড় বয়ান দিলেন রোহিত !!

World Cup 2023: “ট্রফি হবে হাতছাড়া…” বিশ্বকাপের আগে চিন্তায় মোহাম্মদ কাইফ, এই কারণে ট্রফি জিতবে না টিম ইন্ডিয়া !!

About Author
2.