আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Duleep Trophy: দলীপ ট্রফিতে আলোড়ন সৃষ্টি করে টিম ইন্ডিয়াতে ফিরবেন এই খেলোয়াড়, সূর্য কুমারের পর করবেন অধিনায়কত্ব !!

Updated on:

WhatsApp Group Join Now

ভারতীয় নির্বাচন কমিটি ৫ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া দলীপ ট্রফি ২০২৪ (Duleep Trophy)-এর জন্য চারটি দলের স্কোয়াড ঘোষণা করেছে। এই টুর্নামেন্টের প্রথম পর্বে টিম ইন্ডিয়ার কয়েকজন অভিজ্ঞ খেলোয়াড় ছাড়া প্রায় সব অভিজ্ঞ খেলোয়াড়কেই খেলতে দেখা যাবে। এই সময়ে, দলের একজন শক্তিশালী খেলোয়াড়কে নিয়ে ভক্তদের মধ্যে তুমুল আলোচনা চলছে, ভক্তদের বিশ্বাস এই টুর্নামেন্টে ভাল পারফরম্যান্স করার পরে তিনি টিম ইন্ডিয়ার স্কোয়াডে ফিরতে পারেন।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

দলীপ ট্রফি ২০২৪-এ টিম ইন্ডিয়ার তারকা উইকেটরক্ষক ব্যাটসম্যান ইশান কিষাণকেও (Ishan Kishan) সুযোগ দেওয়া হয়েছে। ভারতীয় উইকেটরক্ষক ব্যাটসম্যান দীর্ঘদিন ধরে টিম ইন্ডিয়ার বাইরে রয়েছেন, তাই তাঁর সম্পর্কে বলা হচ্ছে যে তিনি যদি দলীপ ট্রফি ২০২৪-এ ভাল পারফর্ম করেন, তাহলে তিনি শীঘ্রই ভারতীয় দলে ফিরতে পারেন।

ভারতীয় ক্রিকেটার বুচি বাবুকে বর্তমানে খেলা টুর্নামেন্টে আশ্চর্যজনকভাবে পারফর্ম করতে দেখা যায় এবং একটি ম্যাচে দুর্দান্ত পারফরম্যান্স করে, তিনি তার দল ঝাড়খন্ডকে জয়ের দিকে নিয়ে যেতে সফল হন।

Duleep Trophy: Ishan Kishan
Ishan Kishan

তারকা উইকেটরক্ষক ব্যাটসম্যান ইশান কিষান (Ishan Kishan) দুর্দান্ত ব্যাটিং করে তার দলকে বুচি বাবু টুর্নামেন্ট জেতাতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। ভক্তরা বলছেন, তিন ফরম্যাটেই ভারতীয় দলের প্রতিনিধিত্ব করতে পারেন ইশান কিষান (Ishan Kishan)। একই সময়ে, কিছু ভক্ত বলেছেন যে তিনি সূর্যকুমার যাদবের (Suryakumar Yadav) পরে ভবিষ্যতে T20 ফরম্যাটে টিম ইন্ডিয়ার নেতৃত্ব দিতে পারেন।

ঈশান কিশানের (Ishan Kishan) ঘরোয়া স্তরে অধিনায়কত্ব করার অভিজ্ঞতা রয়েছে, যখন তিনি ২০১৬ অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে ভারতীয় দলের নেতৃত্ব দিয়েছিলেন। এমন পরিস্থিতিতে, ভক্তরা বিশ্বাস করেন যে তিনি যদি ভাল পারফরম্যান্স চালিয়ে যান তবে ভবিষ্যতে তাকে ভারতীয় দলের অধিনায়কত্ব করতে দেখা যেতে পারে। বর্তমানে টিম ইন্ডিয়াতে নিজের জায়গা পুনরুদ্ধারের চেষ্টা করবেন এই উইকেটরক্ষক ব্যাটসম্যান।

আরও পড়ুন। Duleep Trophy: স্বপ্ন ভঙ্গ ভারতীয় ভক্তদের, রোহিত-বিরাট সহ এই ৪ সিনিয়র খেলোয়াড় খেলবেন না দলীপ ট্রফি !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.