আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Team India: ভালো পারফরমেন্স সত্ত্বেও এই বিধ্বংসী খেলোয়াড়কে দলে জায়গা দিচ্ছেন না সূর্যকুমার যাদব, খুব শীঘ্রই শেষ হবে ক্যারিয়ার !!

Published on:

WhatsApp Group Join Now

শ্রীলঙ্কার বিরুদ্ধে চলাকালীন ৩ ম্যাচের T20 সিরিজে সূর্যকুমার যাদব ও গৌতম গম্ভীরের প্রতিনিধিত্ত্বে ভারতীয় দলে (Team India) অনেক তরুণ খেলোয়াড়কে সুযোগ দেওয়া হয়েছে। যদিও এখন পর্যন্ত শ্রীলঙ্কার বিপক্ষে খেলা ২টি T20 ম্যাচে একজন খেলোয়াড় সুযোগ পাননি। কিন্তু সদ্য সমাপ্ত T20 বিশ্বকাপে অসাধারণ পারফর্ম করেছিলেন তিনি। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এছাড়া, ২০২৪ সালের T20 বিশ্বকাপের ফাইনালেও টিম ইন্ডিয়ার (Team India) হয়ে ব্যাটের শক্তি দেখিয়েছেন এই বিধ্বংসী খেলোয়াড়। রোহিত শর্মার (Rohit Sharma) অবসরের পর ভারতীয় দলের (Team India) নতুন T20 অধিনায়ক করা হয়েছে সূর্যকুমার যাদবকে (Suryakumar Yadav)। শ্রীলঙ্কার বিপক্ষে T20 সিরিজেও অধিনায়কত্ব করছেন তিনি।

তবে এখনও পর্যন্ত খেলা ২ ম্যাচে শিবম দুবেকে (Shivam Dube) সুযোগ দেননি তিনি। ২০২৪ সালের T20 বিশ্বকাপে ভারতের হয়ে অনেক ম্যাচেই দুর্দান্ত ব্যাটিং করেছিলেন দুবে। বিশেষ করে ভারতের (Team India) জন্য, কঠিন পরিস্থিতিতে দুর্দান্ত ব্যাটিং করে ভারতীয় দলের জয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখেছিলেন তিনি। কিন্তু সূর্য তাকে সুযোগ দিচ্ছে না।

Shivam Dube, Team India
Shivam Dube

ভারতীয় দলে দুবের জায়গায় সুযোগ দেওয়া হচ্ছে রিয়ান পরাগকে (Riyan Parag)। এখনও পর্যন্ত খেলা দুই ম্যাচের প্লেয়িং ইলেভেনে সুযোগ পেয়েছেন তিনি। তবে ব্যাটিংয়ে তেমন কিছু করতে পারেননি তিনি। প্রথম ম্যাচে তিনি মাত্র ৭ রানের ইনিংস খেলেছিলেন।

ব্যাটিংয়ে হতাশ করার পর, বোলিংয়ে ৩টি উইকেট নেন পরাগ। বিশেষ করে ফাইনালে ১৬ বলে ২৭ রানের গুরুত্বপূর্ণ ইনিংস খেলেন দুবে। এছাড়া গত বারের IPL-এ ১৪ ম্যাচে ৩৬-এর দুর্দান্ত গড় ও ৩টি হাফ সেঞ্চুরি সহ ৩৯৬ রান করেছিলেন শিবম দুবে

আরও পড়ুন। Team India: হার্দিকের পর বুমরাহের কাছ থেকে কেড়ে নেওয়া হল সহ-অধিনায়কত্বের দায়িত্ব, তাঁর জায়গা নেবেন এই অভিজ্ঞ খেলোয়াড় !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.