আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Duleep Trophy: স্বপ্ন ভঙ্গ ভারতীয় ভক্তদের, রোহিত-বিরাট সহ এই ৪ সিনিয়র খেলোয়াড় খেলবেন না দলীপ ট্রফি !!

Published on:

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার খেলোয়াড়রা আজ ছুটির দিন উদযাপন করছেন। শ্রীলঙ্কায় ওয়ানডে সিরিজ শেষ হওয়ার পর প্রায় ৪০ দিনের বিরতি রয়েছে তার। ভারতীয় দলকে আগামী ১৯ সেপ্টেম্বর বাংলাদেশের বিপক্ষে খেলতে হবে। দুই দেশের মধ্যে ২ ম্যাচের টেস্ট সিরিজ অনুষ্ঠিত হবে (Duleep Trophy) । এদিকে, মিডিয়া রিপোর্টে বলা হয়েছে যে বিরতির সময়, রোহিত শর্মা (Rohit  Sharma) এবং বিরাট কোহলি (Virat  Kohli) সহ অনেক সিনিয়র খেলোয়াড়কে ঘরোয়া ক্রিকেট খেলতে দেখা যাবে। কিন্তু এখন ভক্তদের জন্য হৃদয় বিদারক খবর আসছে।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

মিডিয়া রিপোর্টের দাবির পর, ভক্তরা আশাবাদী যে তারা বিরাট কোহলি (Virat Kohli) এবং রোহিত শর্মাকে (Rohit  Sharma) দীর্ঘদিন পর ঘরোয়া ক্রিকেটে খেলা দেখার সুযোগ পাবেন। এছাড়া তরুণ খেলোয়াড়রাও তার কাছ থেকে অনেক কিছু শিখতে পারে। কিন্তু এখন যে খবর বেরিয়েছে তাতে সবার মন ভেঙে গেছে। ইএসপিএন ক্রিকইনফো তাদের প্রতিবেদনে জানিয়েছে যে রোহিত শর্মা (Rohit Sharma), বিরাট কোহলি (Virat Kohli), জসপ্রিত বুমরাহ (Jasprit Bumrah) এবং রবিচন্দ্রন অশ্বিন (Ravichandran  Ashwin) দলীপ ট্রফি (Duleep Trophy) ২০২৪ এর আসন্ন মরসুমে অংশ নেবেন না।

Duleep Trophy: Rohit Sharma And Virat Kohli
Rohit Sharma And Virat Kohli

যদিও রোহিত এবং বিরাট দলীপ ট্রফি ২০২৪ খেলবেন না, BCCI-এর কেন্দ্রীয় চুক্তিতে অন্তর্ভুক্ত প্রায় সমস্ত খেলোয়াড়দের এই টুর্নামেন্টে খেলতে দেখা যাবে BCCI ও এর জন্য বিশেষ প্রস্তুতি নিয়েছে। জোনাল ভিত্তিতে খেলা এই টুর্নামেন্টটি এবার খেলা হবে ভারত A, B, C এবং D এর মধ্যে। আঞ্চলিক দলগুলো টুর্নামেন্টের অংশ হবে কি না তা এখনও স্পষ্ট নয়।

দলীপ ট্রফি ২০২৪, ৫ সেপ্টেম্বর থেকে ২২ সেপ্টেম্বরের মধ্যে খেলা হবে। এমন পরিস্থিতিতে সিনিয়র খেলোয়াড়রা মাত্র ১ বা ২টি ম্যাচে অংশ নিতে পারবেন, কারণ বাংলাদেশের বিপক্ষে প্রথম টেস্ট ম্যাচ শুরু হবে ১৯ সেপ্টেম্বর থেকে। দলীপ ট্রফির প্রথম ম্যাচ শুরু হবে ৫ সেপ্টেম্বর এবং ম্যাচের দ্বিতীয় পর্ব শুরু হবে ১২ সেপ্টেম্বর থেকে।

আরও পড়ুন।  Duleep Trophy: BCCI’এর রাজনীতি শিকার হলো কেকেআরের এই প্লেয়ার, ৫৪ গড়ে রান বানিয়েও দলীপ ট্রফিতে পেলেন না সুযোগ !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.