আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

ধাওয়ানের পর লেজেন্ডস লিগ টুর্নামেন্টে অংশ নিতে চলেছেন এই ভারতীয় ক্রিকেটার, টিম ইন্ডিয়ার হয়ে জিতেছেন T20 বিশ্বকাপ !!

Published on:

WhatsApp Group Join Now

Dinesh Karthik: ভারতীয় দলের প্রাক্তন ওপেনার শিখর ধাওয়ান (Shikhar Dhawan) লেজেন্ডস লিগ ক্রিকেটে খেলার ঘোষণা দেওয়ার একদিন পরে, আরেক ভারতীয় কিংবদন্তিও এই লিগে যোগ দিয়েছেন। আসলে, ২০০৭ সালের T20 বিশ্বকাপ জয়ী উইকেটরক্ষক দীনেশ কার্তিকও (Dinesh Karthik) এই ইভেন্টে অংশ নেবেন। কার্তিকও এই বছরের শুরুতে আন্তর্জাতিক ও ঘরোয়া ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

হিন্দুস্তান টাইমস দ্বারা দীনেশ কার্তিককে উদ্ধৃত করা হয়েছে, “লেজেন্ডস লিগ ক্রিকেটে খেলা অবশ্যই এমন কিছু যা আমি অবসর নেওয়ার পরে অপেক্ষা করছি। আমি মানসিক এবং শারীরিকভাবে কাজটি করতে প্রস্তুত এবং আমি যে ব্র্যান্ডের ক্রিকেটটি উপভোগ করেছি তা খেলার জন্য উন্মুখ। সবচেয়ে গুরুত্বপূর্ণ, ভক্তদের কাছে, আপনাদের ক্রমাগত সমর্থনের জন্য আপনাদের ধন্যবাদ এবং আমি আবার মাঠে আপনাদের বিনোদন দেবার আশা করি।”

লেজেন্ডস লিগ ক্রিকেটের সহ-প্রতিষ্ঠাতা কার্তিককে (Dinesh Karthik) লিগে স্বাগত জানিয়ে রমন রাহেজা বলেছেন, “দীনেশ কার্তিককে আমাদের সাথে যোগ দিতে পেরে আমরা খুবই উচ্ছ্বসিত। তার স্বভাব, ম্যাচ শেষ করার এবং দর্শকদের মনোরঞ্জন করার আগ্রহ নিঃসন্দেহে লেজেন্ডস লিগ ক্রিকেটে মূল্য যোগ করবে। আমরা তাকে অন্যান্য ক্রিকেট কিংবদন্তিদের সাথে অবস্থানকে আরও শক্তিশালী করতে দেখার জন্য উন্মুখ।”

Dinesh Karthik
Dinesh Karthik

দীনেশ কার্তিক (Dinesh Karthik) তার IPL ক্যারিয়ারে ছয়টি ভিন্ন ফ্র্যাঞ্চাইজির হয়ে খেলেছেন। তিনি ২০০৮ সালে অভিষেক মরসুম থেকে খেলছেন এবং দিল্লি ডেয়ারডেভিলসের সাথে শুরু করেছিলেন। এরপর, ২০১১ সালে পাঞ্জাব পরিবর্তন করেন এবং মুম্বাই ইন্ডিয়ান্স, গুজরাট লায়ন্স, কলকাতা নাইট রাইডার্স এবং RCB-র হয়েও খেলেন। তিনি টিম ইন্ডিয়ার হয়ে ৩টি ফরম্যাটে ১৮০টি ম্যাচ খেলেছেন যাতে তিনি ৩৪৬৩ রান করেন।

ওদিকে শিখর ধাওয়ান বলেছেন, “আমার শরীর এখনও খেলার চাহিদার জন্য শর্তযুক্ত, এবং যখন আমি আমার সিদ্ধান্তে স্বাচ্ছন্দ্য বোধ করছি। ক্রিকেট আমার একটি অবিচ্ছেদ্য অঙ্গ, এটি কখনই আমার বাইরে যাবে না। আমি আমার ক্রিকেটিংয়ের সাথে পুনরায় সংগঠিত হতে আগ্রহী। বন্ধুরা এবং আমার অনুরাগীদের বিনোদন দেওয়া অব্যাহত রাখি কারণ আমরা একসাথে নতুন স্মৃতি তৈরি করি।”

আরও পড়ুন। Dinesh Karthik: এই খেলোয়াড় ভবিষ্যতে হবেন একজন বড় মাপের খেলোয়াড়, বড় মন্তব্য দিনেশ কার্তিকের !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.