আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: “তারা কি উপড়ে ফেলেছে…” হার্দিকের সমর্থনে ডি ভিলিয়ার্স ও পিটারসেনের উপর ক্ষোভ প্রকাশ করলেন গৌতম গম্ভীর, মনে করিয়ে দিলেন তাদের পারফরম্যান্সের কথা !!

Updated on:

WhatsApp Group Join Now

IPL 2024: আইপিএল 2024 এর আগে, মুম্বাই ইন্ডিয়ান্স একটি বড় সিদ্ধান্ত নিয়েছিল এবং হার্দিক পান্ড্যকে দলের অধিনায়ক হিসাবে নিয়োগ করেছিল, কিন্তু তাদের সিদ্ধান্তটি ভাল হয়নি। নীল জার্সি দলটি প্লে অফের রেস থেকে বাদ পড়া প্রথম দল হয়ে উঠেছে। এছাড়াও, প্রাক্তন দক্ষিণ আফ্রিকান কিংবদন্তি এবি ডি ভিলিয়ার্স এবং প্রাক্তন ইংল্যান্ড ব্যাটসম্যান কেভিন পিটারসেনের মতো বড় খেলোয়াড়রাও হার্দিকের অধিনায়কত্ব নিয়ে প্রশ্ন তুলেছেন। কিন্তু ইতিমধ্যে, কলকাতা নাইট রাইডার্সের মেন্টর গৌতম গম্ভীর মুম্বাই অধিনায়ক হার্দিক পান্ডিয়ার সমর্থনে বেরিয়ে এসেছেন এবং সমালোচকদের উপযুক্ত জবাব দিয়েছেন।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

গৌতম গম্ভীর স্পোর্টসকিদার একটি প্রোগ্রামের সময় বলেছিলেন যে হার্দিক পান্ডিয়া সবেমাত্র গুজরাট টাইটানস থেকে মুম্বাই ইন্ডিয়ান্সে যোগ দিয়েছেন, তাই তাকে কিছুটা সময় দিতে হবে। তারা বলেছিল, “এটা বোঝা গুরুত্বপূর্ণ যে হার্দিক পান্ডিয়া অন্য ফ্র্যাঞ্চাইজি থেকে ফিরে এসেছেন এবং এমন পরিস্থিতিতে আপনার কিছুটা সময় লাগতে পারে। দুই বছর গুজরাট টাইটান্সের অধিনায়কত্ব করার পর আপনি আশা করবেন তিনি মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়কত্ব করবেন। তিনি ভাল করতে পারতেন, আমি বলছি না যে তিনি ভাল করতে পারতেন না এবং তিনি করেননি, তবে এটি ঘটে।

“তাদের কিছু সময় দিন, প্রতিদিন কেউ না কেউ তাদের বিচার করছে। যে বিশেষজ্ঞরা তার সমালোচনা করছেন, তাদের অধিনায়কত্বের সময়টা মনে রাখা উচিত। সে এবি ডি ভিলিয়ার্স হোক বা কেভিন পিটারসেন। আমি মনে করি না তিনি তার নেতৃত্বে বিশেষ কিছু করেছেন। আপনি যদি তার রেকর্ডগুলি দেখেন তবে তিনি বাকিদের চেয়ে অনেক খারাপ হবেন।

Ipl 2024

গৌতম গম্ভীর এবি ডি ভিলিয়ার্সকে লক্ষ্য করে বলেছিলেন যে তিনি একজন অধিনায়ক হিসাবে সম্পূর্ণ ফ্লপ ছিলেন। এছাড়াও, তিনি শুধুমাত্র তার পরিসংখ্যান উন্নত করার জন্য ব্যাট করতেন। গৌতি বলল, “আমি মনে করি না এবি ডি ভিলিয়ার্স আইপিএলে কোনো দলের অধিনায়কত্ব করেছেন। অধিনায়কত্ব বাদ দিন, আইপিএলে বড় স্কোর করা ছাড়া আর কিছুই করতে পারেননি তিনি। আমি মনে করি না যে তারা দলের দৃষ্টিকোণ থেকে কিছু অর্জন করেছে। হার্দিক পান্ডিয়া এখনও আইপিএল বিজয়ী অধিনায়ক, তাই আপনার কমলার সঙ্গে কমলার তুলনা করা উচিত, আপেল নয়।

সফল আইপিএল 2024 মুম্বাই ইন্ডিয়ান্সের জন্য দুঃস্বপ্নের মতো কেটেছে। রোহিত শর্মার নেতৃত্বে ৫ বার আইপিএল শিরোপা জেতা মুম্বাই হার্দিক পান্ডিয়ার নেতৃত্বে ব্যর্থ প্রমাণিত হয়েছিল। এই মৌসুমে লিগ পর্বে এখন পর্যন্ত খেলা ১৩টি ম্যাচের মধ্যে মাত্র ৪টিতেই জিতেছে তারা
, যেখানে ৯টিতে তাদের পরাজয়ের মুখে পড়তে হয়েছে। প্লে অফের রেস থেকে বাদ পড়া প্রথম দল হয়ে ওঠে তারা। এখন মুম্বাই ইন্ডিয়ান্সকে এই মরসুমে তাদের শেষ ম্যাচ খেলতে হবে ১৭ মে লখনউ সুপার জায়ান্টসের বিপক্ষে।

আরও পড়ুন। IPL 2024: শুধু রোহিতের সাথে নয়, এই খেলোয়াড়ের সাথেও শত্রুতা দেখিয়েছেন MI ক্যাপ্টেন হার্দিক, দিলেন না একটিও ম্যাচ খেলার সুযোগ !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.