আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Team India: BCCI করল বিশ্বাসঘাতকতা টিম ইন্ডিয়ার এই খেলোয়াড় সাথে, তিনি নিজেই করলেন এক অদ্ভুত তথ্যের প্রকাশ !!

Published on:

WhatsApp Group Join Now

রোহিত (Rohit Sharm) অ্যান্ড কোম্পানি ২৯শে জুলাই বার্বাডোসে T20 বিশ্বকাপ ২০২৪-এর ফাইনাল ম্যাচে (Team India) দক্ষিণ আফ্রিকাকে হারিয়ে শিরোপা জিতেছিল। এর মধ্য দিয়ে ICC ট্রফি জয়ের জন্য ভারতীয় ভক্তদের এক দশকেরও বেশি সময়ের অপেক্ষার অবসান হলো। তবে এরই মধ্যে টিম ইন্ডিয়ার তরুণ খেলোয়াড় একটি অদ্ভুত বক্তব্য দিয়েছেন যে তিনি ফাইনাল ম্যাচে দক্ষিণ আফ্রিকার জয়ের জন্য প্রার্থনা করছেন।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

শুভমান গিলের (Shubman Gill) নেতৃত্বে তরুণ খেলোয়াড়দের নিয়ে সজ্জিত টিম ইন্ডিয়ার ৫ ম্যাচের T20 সিরিজ খেলতে জিম্বাবুয়ে সফরে গেছে। ইতিমধ্যে, ভারতীয়  ক্রিকেট কন্ট্রোল বোর্ড এই তরুণ খেলোয়াড়দের ২০২৪ T20 বিশ্বকাপের ফাইনাল সম্পর্কিত তাদের অভিজ্ঞতা সম্পর্কে জিজ্ঞাসা করেছিল। এ নিয়ে ধ্রুব জুরেল (Dhruv Jurel) অদ্ভুত বিবৃতি দিয়ে বলেছেন যে তিনি শিরোপা ম্যাচে দক্ষিণ আফ্রিকাকে সমর্থন করছেন। BCCI এই ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছে, যা বেশ ভাইরাল হচ্ছে।

Team India: Dhruv Jurel
Dhruv Jurel

BCCI -এর শেয়ার করা ভিডিওতে ধ্রুব জুরেল (Dhruv Jurel) বলেছেন যে আমি যখন T20 বিশ্বকাপের ফাইনাল দেখছিলাম, প্রথমে আমি প্রার্থনা করছিলাম যে ভারত জিতুক। কিন্তু এরপরই ম্যাচ ঘুরে যায় এবং জয়ের দিকে এগোতে থাকে দক্ষিণ আফ্রিকা। এর পরে আমি দক্ষিণ আফ্রিকার জয়ের কথা বলতে শুরু করি, যাতে  টিম ইন্ডিয়া জিততে পারে এবং শেষ পর্যন্ত ভারত ফাইনাল জিতেছে। তখন আমি শিশুর মতো বিজয় উদযাপন করেছি।

জিম্বাবুয়ে ও ভারতের মধ্যকার ৫ ম্যাচের T20 সিরিজের প্রথম ম্যাচটি ৬ জুলাই হারাতে হবে। অজিত আগারকারের (Ajit Agarkar) নেতৃত্বাধীন নির্বাচক কমিটি এই সিরিজের জন্য সিনিয়র খেলোয়াড়দের বিরতি দিয়েছে। তাদের জায়গায়, IPL ২০২৪ তে স্প্ল্যাশ করা তরুণ খেলোয়াড়দের আফ্রিকান দেশগুলিতে পাঠানো হয়েছে।

আরও পড়ুন। Team India: জাদেজার অবসরের পর খুলে গেল এই তিন অভিজ্ঞ খেলোয়াড়ের ভাগ্য, খুব শীঘ্রই জায়গা পাবেন ভারতীয় দলে !!
About Author

Leave a Comment

2.