আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Deepak Hooda: ৬,৬,৬,৬,৬,৬…বোলারদের নাজেহাল করে ২৯৩ রানের বিধ্বংসী ইনিংস খেললেন দীপক হুডা, করেছেন রানের বন্যা !!

Published on:

WhatsApp Group Join Now

Deepak Hooda: শ্রীলঙ্কাকে ৩-০ ব্যবধানে হারিয়ে ৩ ম্যাচের T20 সিরিজে জয়লাভ করেছে টিম ইন্ডিয়া। সেই তালিকায় দীপক হুডার নামও রয়েছে। ২৯ বছর বয়সী ব্যাটসম্যান দীপক হুডা ২০২২ সালে ভারতীয় দলের হয়ে অভিষেক করেছিলেন। এর জন্য ঘরোয়া ক্রিকেটে কঠোর পরিশ্রম করেছেন হুডা। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

বর্তমানে তিনি রাজস্থান দলের হয়ে খেলছেন। আগে দীপক হুডা (Deepak Hooda) বরোদার প্রতিনিধিত্ব করতেন। সেই সময়ে, ডানহাতি ব্যাটসম্যান একটি ম্যাচে বোলারদের মারতে গিয়ে ২৯৩ রানের দুর্ধর্ষ ইনিংস খেলেছিলেন। ঘটনাটি ২৭ অক্টোবর, ২০১৬-এর। রঞ্জি ট্রফির এই ম্যাচটি বরোদা ও পাঞ্জাবের মধ্যে খেলা হচ্ছিল।

এই ম্যাচে বরোদা টসে জিতে প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। প্রথমে ব্যাট করতে আসা এই দলটি মাত্র ১১ রানে দুই উইকেট হারায়। তবে এর পর ব্যাট করতে নেমে দীপক হুডা আলোড়ন সৃষ্টি করেন। এই ডানহাতি ব্যাটসম্যান ৩৫৪ বল মোকাবেলা করে ২৫টা চার ও ৬টা ছক্কার সাহায্যে ২৯৩ রান করেন। এই সময়ে তার স্ট্রাইক রেট ছিল ৮২.৭৬।

Deepak Hooda
Deepak Hooda

এই ইনিংসের ভিত্তিতে বরোদা প্রথম ইনিংসে ৫২৯ রান করে। জবাবে ব্যাট করতে নেমে পাঞ্জাব ৬৭০ রান করে। তবে শেষে উভয় অধিনায়কের সম্মতিতে ম্যাচটি ড্র হয়েছিল। ভারতের হয়ে ১০টি ওডিআই এবং ২১টি T20 ম্যাচ খেলা দীপক হুডা (Deepak Hooda) তার নামে যথাক্রমে ১৫৩ এবং ৩৬৮ রান রয়েছে।

আয়ারল্যান্ডের বিপক্ষে ইনিংস ওপেন করার সময় T20 আন্তর্জাতিকে দীপক হুডার (Deepak Hooda) নামে একটি সেঞ্চুরি রয়েছে। গত বছরের শুরুতে নিউজিল্যান্ডের বিপক্ষে শেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেছিলেন হুডা। তারপর থেকে এখন পর্যন্ত তিনি টিম ইন্ডিয়ার বাইরে।

যদিও IPL-এ বিশেষ কিছু করতে পারেননি দীপক হুডা। আসন্ন বিজয় হাজারে ট্রফিতে, দীপক হুডা তার ভাল পারফরম্যান্সের কারণে ভারতীয় দলে ফিরে আসার জন্য তার দাবি দাওয়া করার একটি দুর্দান্ত সুযোগ পেতে চলেছে।

আরও পড়ুন। Deepak Hooda: বিজয় হাজারে তে ঝড় তুললেন দীপক হুডা, একা হাতে রাজস্থানকে পৌঁছে দিলো ফাইনালে !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.