আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

অবসরের সিদ্ধান্ত নিয়েছেন MS ধোনি, গায়কওয়াদের জায়গায় CSK’এর অধিনায়কত্ব পাচ্ছেন এই খেলোয়াড় !!

Published on:

WhatsApp Group Join Now

প্রাক্তন টিম ইন্ডিয়ার অধিনায়ক এমএস ধোনি 2020 সালেই আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছিলেন তবে তাকে এখনও আইপিএল খেলতে দেখা যায়। এখন বলা হচ্ছে প্রাক্তন কিংবদন্তি এমএস ধোনি আইপিএল 2025 এর আসন্ন সংস্করণের আগে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ থেকে অবসরের ঘোষণাও দিতে পারেন। আরও বলা হচ্ছে, আগামী বছর চেন্নাই সুপার কিংসের (CSK) অধিনায়কত্ব কেড়ে নেওয়া হতে পারে তরুণ ওপেনার ঋতুরাজ গায়কোয়াড়ের কাছ থেকে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ভারতের অন্যতম সফল অধিনায়ক এমএস ধোনি আইপিএলে চেন্নাই সুপার কিংসের (CSK) অধিনায়ক হিসেবে 5টি শিরোপা জিতেছেন। আইপিএল 2024 শুরু হওয়ার ঠিক আগে তিনি দলের অধিনায়কত্ব থেকে সরে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। গত আসরে তাকে উইকেটরক্ষক ব্যাটসম্যান হিসেবে খেলতে দেখা গেছে, এখন ধারণা করা হচ্ছে আগামী আসরের আগে তিনি আইপিএল থেকে অবসরের ঘোষণা দিতে পারেন।

Ms Dhoni, Csk
Ms Dhoni

তবে এখন পর্যন্ত ভারতীয় জায়ান্ট এ বিষয়ে কোনো বিবৃতি দেয়নি। ধারণা করা হচ্ছে যে আইপিএল 2025 এর রিটেনশন লিস্ট প্রকাশিত হওয়ার আগেই তিনি অবসরের ঘোষণা দিতে পারেন। একদিকে টিম ইন্ডিয়ার প্রাক্তন অধিনায়ক এমএস ধোনির আইপিএল থেকে প্রত্যাহার নিয়ে জল্পনা চলছে। অন্যদিকে, বলা হচ্ছে আইপিএল 2025-এ রুতুরাজ গায়কওয়াড়ের জায়গায় ভারতীয় উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্তকে CSK-এর নতুন অধিনায়ক করা যেতে পারে।

সাম্প্রতিক সময়ে, খবর ছিল যে ঋষভ পরের মরসুমের আগে তার দল দিল্লি ক্যাপিটালস ছেড়ে যেতে পারেন, যদি এটি ঘটে তবে তিনি আইপিএল 2025 এর মেগা নিলামে অংশ নিতে পারেন। এই পরিস্থিতিতে চেন্নাই সুপার কিংস (CSK) দল তাকে তাদের শিবিরে অন্তর্ভুক্ত করার জন্য সর্বোচ্চ চেষ্টা করতে পারে। তবে ঋষভ পান্তের দিল্লি ছাড়ার খবর নিয়ে এখনও কোনও নিশ্চিত হওয়া যায়নি।

Read More: IPL 2024: ভক্তরা পেলো সুখবর, পরের বছরেও IPL খেলবেন MS ধোনি, বড় ঘোষণা করলেন CSK-র সিইও !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.