আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

DC’এর এই খেলোয়াড়ের ক্যারিয়ার নষ্ট করার জন্য করা হয়েছিল ষড়যন্ত্র, নির্যাতিতা নিজেই করলেন স্বীকার !!

Published on:

WhatsApp Group Join Now

আইপিএল ২০২৪-এ ঋষভ পন্তের ফিরে আসার পরে, দিল্লি ক্যাপিটালসের যাত্রা বিশেষ কিছু ছিল না। এটা আশা করা হয়েছিল যে এক বছর পর দলে ফিরবেন পান্ত এবং তার নেতৃত্বে তিনি অন্তত দলকে প্লে অফে পৌঁছে দেবেন। কিন্তু এই ঘটবে না। যাইহোক, আইপিএল ২০২৫ এর আগে দিল্লি ক্যাপিটালসের (DC) জন্য সুখবর রয়েছে। দুই বছর ধরে ধর্ষণের মামলায় আটকে থাকা খেলোয়াড়ের বিরুদ্ধে ষড়যন্ত্র করা হয়েছিল। ভুক্তভোগী নিজেই এ কথা জানিয়েছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

২০২২ সালে ধর্ষণের অভিযোগে দিল্লি ক্যাপিটালসের (DC) খেলোয়াড় সন্দীপ লামিছানের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছিল। তাকেও জেলে যেতে হয়েছে। তবে ২০২৪ সালের বিশ্বকাপের আগে হাইকোর্ট তাকে খালাস দেয়। এরপরও তিনি যুক্তরাষ্ট্রের ভিসা পাননি। তার অনুপস্থিতিতে টি-টোয়েন্টি বিশ্বকাপে অংশগ্রহণ করতে হয়েছে নেপালকে। সন্দীপকে নেপালের সেরা খেলোয়াড়দের মধ্যে গণ্য করা হয়। তিনি আইপিএল ২০২২-এ দিল্লি ক্যাপিটালসের প্রতিনিধিত্ব করেছিলেন। তবে, এখন ভুক্তভোগী তার জবানবন্দিতে স্বীকার করেছেন যে তিনি জোর করে সন্দীপের বিরুদ্ধে মামলা করেছিলেন।

Dcযে নির্যাতিতা সন্দীপকে ধর্ষণের অভিযোগ এনেছে সে এখন একটি বড় প্রকাশ করেছে যে সে সন্দীপকে মিথ্যা অভিযোগ করেছিল। কিছু ব্যক্তি ও সংস্থা সন্দীপকে তার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করতে বাধ্য করেছিল।তিনি নিজে মামলা করতে চাননি। তবে ১৮ বছরের এই মহিলার কারণে সন্দীপের দুই বছর নষ্ট হয়ে গেল। যখন তিনি ক্যারিয়ারের শীর্ষে ছিলেন।খুব অল্প সময়েই সারা বিশ্বে নাম কুড়িয়েছিলেন সন্দীপ। তিনি নেপালের প্রথম ক্রিকেটার, যিনি আইপিএল ছাড়াও সারা বিশ্বের লিগে অংশগ্রহণ করেন।

নিম্ন আদালত সন্দীপকে ধর্ষণের দায়ে দোষী সাব্যস্ত করে ৮ বছরের কারাদণ্ড ও ৫ লাখ টাকা জরিমানা করে। কিন্তু তারপর সন্দীপ তার সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট থেকে লিখেছিলেন যে তিনি নির্দোষ।তবে কয়েক মাস পর হাইকোর্ট তাকে খালাস দেয়। এখন নির্যাতিতা মহিলার বক্তব্য সন্দীপকে স্বস্তির নিঃশ্বাস ফেলেছে।

আরও পড়ুন। Rishabh Pant: DC-এর ক্যাম্পে পৌঁছে দুঃখী ঋষভ পন্তকে উৎসাহিত করলেন কিং খান, ভিডিও হল ভাইরাল !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.