আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Cheteshwar Pujara: ২২ ম্যাচে ১০টি সেঞ্চুরি করা সত্ত্বেও প্রতারিত হলেন পূজারা, তাঁকে বাইরের পথ দেখাল এই দল !!

Published on:

WhatsApp Group Join Now

দীর্ঘদিন ধরেই টিম ইন্ডিয়ার বাইরে রয়েছেন তারকা ব্যাটসম্যান চেতেশ্বর পূজারা (Cheteshwar Pujara)। গত বছর WTC ফাইনালে ভারতের হয়ে শেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেছিলেন পূজারা। অস্ট্রেলিয়ার বিপক্ষে ফাইনাল ম্যাচে ৪১ রান করলেও টেস্ট দল থেকে বাদ পড়েন তিনি। আর এবার অন্য একটি বিদেশি দলও তাঁকে বাইরের পথ দেখিয়েছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ভারতের টেস্ট স্পেশালিস্ট চেতেশ্বর পূজারার (Cheteshwar Pujara) জন্য কোনো সুখবর নেই। আগামী বছরের কাউন্টি চ্যাম্পিয়নশিপের জন্য সাসেক্স দলে ফিরবেন না পূজারা। ইংলিশ ক্লাব অস্ট্রেলিয়ান ক্রিকেটার ড্যানিয়েল হিউজকে ধরে রাখতে পূজারাকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে। বাঁ-হাতি ব্যাটসম্যান হিউজ পরের মরসুমে সমস্ত চ্যাম্পিয়নশিপ এবং T20 ভাইটালিটি ব্লাস্ট ম্যাচের জন্য উপলব্ধ থাকবেন।

Cheteshwar Pujara
Cheteshwar Pujara

টিম ইন্ডিয়াতে ফেরার জন্য ইংল্যান্ডে গিয়ে রানের ঝড় তুলেছিলেন পূজারা (Cheteshwar Pujara)। তবুও তাঁর উপর থেকে বিশ্বাস হারিয়েছে সাসেক্স দল। জানা গেছে, কাউন্টি ক্রিকেট ক্লাব দলের এই সিদ্ধান্ত টেস্ট পূজারাসহ অনেকেরই বোঝার বাইরে। কারণ দেখা গেছে এই টুর্নামেন্টে সত্যিই রানের বৃষ্টি হয়েছে পূজারা।

৩ মৌসুমে মাত্র ২২ ম্যাচে ১০টি সেঞ্চুরি সহ মোট ২২৪৪ রান করেছেন পূজারা। তার গড় কখনও ৫০-এর নিচে যায়নি। তবুও এক লাইনে পূজারার সঙ্গে চুক্তি শেষ করার ঘোষণা দেয় সাসেক্স দল। পূজারাকে বাইরের পথ দেখিয়ে অস্ট্রেলিয়ান ড্যানিয়েল হিউজের ওপর আস্থা প্রকাশ করেছে ইংলিশ ক্লাবটি।

আরও পড়ুন। Cheteshwar Pujara: রোহিত-দ্রাবিড়ের ষড়যন্ত্রে বিরক্ত চেতেশ্বর পূজারা, এই কারণে শিগগিরই  ঘোষণা দেবেন অবসরের !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.