আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs SL: ভারত-শ্রীলঙ্কার প্রথম ম্যাচের আগেই বড় ধাক্কা খেল ভক্তরা, চোটের কারণে দল থেকে ছিটকে গেলেন এই ম্যাচউইনার !!

Published on:

WhatsApp Group Join Now

আর মাত্র একদিনের অপেক্ষা, তার পরেই শুরু হতে চলেছে ভারত ও শ্রীলঙ্কার (IND vs SL) ৩ ম্যাচের T20 সিরিজ। এই সিরিজের জন্য শ্রীলঙ্কায় পৌঁছেছেন ভারতীয় খেলোয়াড়রা। তবে তার আগেই বেরিয়ে আসছে বড় খবর। ২৭ জুলাই পাল্লেকেলেতে অনুষ্ঠিতব্য প্রথম ম্যাচের আগেই চোটের কারণে এই তারকা বোলার সিরিজ থেকে বাদ পড়েছেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এই খেলোয়াড়ের বাদ পড়াটা শ্রীলঙ্কা দলের জন্য বড় ধাক্কার চেয়ে কম নয়। ভারতীয় খেলোয়াড়রা শ্রীলঙ্কার বিরুদ্ধে তিন ম্যাচের T20 সিরিজ খেলতে তাদের দেশে পৌঁছেছে। পাল্লেকেলেতে ২৭ জুলাই শুরু হবে T20 সিরিজ।

গতকাল টিম ইন্ডিয়ার খেলোয়াড়দের নেটে জোরেশোরে অনুশীলন করতে দেখা গেছে। তবে, শনিবার খেলার আগে, ভারত ও শ্রীলঙ্কার (IND vs SL) T20 সিরিজের আগেই একটি দুঃসংবাদ এসেছে। সাম্প্রতিক রিপোর্ট অনুযায়ী, একজন শক্তিশালী খেলোয়াড়কে ইনজুরির কারণে দল ছাড়তে হয়েছে।

ক্রিকট্র্যাকার জানিয়েছে ভারত-শ্রীলঙ্কার T20 (IND vs SL) সিরিজ থেকে বাদ পড়েছেন শ্রীলঙ্কার ফাস্ট বোলার দুষ্মন্ত চামিরা (Dushmantha Chameera)। চোটের কারণে পুরো সিরিজ থেকে ছিটকে যেতে হয়েছে দুষ্মন্ত চামিরাকে (Dushmantha Chameera)।

Dushmantha Chameera, Ind Vs Sl
Dushmantha Chameera

খবর আছে, T20 ছাড়াও ওয়ানডে সিরিজও মিস করতে হয়েছে তাকে। তবে এর আনুষ্ঠানিক তথ্য এখনও পাওয়া যায়নি। এছাড়া শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড এখনও দুষ্মন্ত চামিরার বদলি ঘোষণা করেনি। তবে আশা করা হচ্ছে খুব শীঘ্রই তাদের দলে একজন শক্তিশালী বোলার ঢুকতে পারে।

দুষ্মন্ত চামিরা (Dushmantha Chameera) নিজের ক্রিকেট ক্যারিয়ারে শ্রীলঙ্কার হয়ে ৫৫ টি T20 ম্যাচ খেলেছেন, যার মধ্যে তিনি ৫৫ উইকেট নিতে সক্ষম হয়েছেন। এছাড়া ১২টি টেস্ট ও ৫২টি ওয়ানডেতে তার নামে ৩২ ও ৫৬ উইকেট রয়েছে।

শ্রীলঙ্কা দল: চরিথ আসালাঙ্কা (C), পথুম নিসাঙ্কা, কুসল পেরেরা, আবিষ্কা ফার্নান্দো, কুশল মেন্ডিস, দিনেশ চান্দিমাল, কামিন্দু মেন্ডিস, দাসুন শানাকা, ওয়ানিন্দু হাসরাঙ্গা, দুনিথ ভেল্লালেগে, মহেশ থেইক্সানা, চামিন্দু বিক্রমান, নুশাহারা, নুশাহারা, চামিন্দু বিক্রমান, দুষ্মন্ত চামিরা এবং বিনুরা ফার্নান্দো।

ভারতের দল: সূর্যকুমার যাদব (C), শুভমান গিল, যশস্বী জয়সওয়াল, রিংকু সিং, রিয়ান পরাগ, ঋষভ পন্থ (WK), সঞ্জু স্যামসন (WK), হার্দিক পান্ড্য, শিবম দুবে, অক্ষর প্যাটেল, ওয়াশিংটন সুন্দর, রবি বিষ্ণোই, আরশদীপ সিং, খলিল আহমেদ এবং মহম্মদ সিরাজ।

আরও পড়ুন। IND vs SL: ওপেন করবেন গিল-জাসওয়াল, এই খেলোয়াড়কে কিপিং-এর দায়িত্ব দিয়ে ঘোষণা হলো শ্রীলংকার বিরুদ্ধে একাদশ !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.