আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs BAN: আসন্ন বাংলাদেশ টেস্ট সিরিজে সুযোগ পাবেন এই ১৫ জন খেলোয়াড়, আউট হবেন বুমরাহ সহ ৩ কিংবদন্তি !!

Published on:

WhatsApp Group Join Now

ভারত ও বাংলাদেশের মধ্যে (IND vs BAN) ২ টেস্ট ম্যাচের সিরিজ ১৯ সেপ্টেম্বর থেকে শুরু হবে। ২০২৫ সালের বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের জন্য এই সিরিজটি খুবই গুরুত্বপূর্ণ। রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বাধীন ভারতীয় দল এই সিরিজ জিতে WTC পয়েন্ট টেবিলে নিজেদের অবস্থান মজবুত করতে চায়। এই সময়ে, ভক্তদের মধ্যে আলোচনা চলছে যে টিম ইন্ডিয়ার নির্বাচকরা দলীপ ট্রফির প্রথম পর্বের পরে এই গুরুত্বপূর্ণ সিরিজের জন্য ভারতীয় দলের স্কোয়াড ঘোষণা করতে পারেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

৫ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া দুলীপ ট্রফির প্রথম লেগের পরে ভারত ও বাংলাদেশের মধ্যে (IND vs BAN) ২-টেস্ট সিরিজের জন্য ভারতীয় স্কোয়াড ঘোষণা করা হতে পারে। যদিও এমন সম্ভাবনা প্রকাশ করা হচ্ছে, কিছু ভক্ত বিশ্বাস করেন যে টিম ইন্ডিয়ার অভিজ্ঞ ফাস্ট বোলার জাসপ্রিত বুমরাহকেও (Jasprit Bumrah) বাংলাদেশ টেস্ট সিরিজে বিশ্রাম দেওয়া হতে পারে।

এই সিরিজের পর টিম ইন্ডিয়াকে নিউজিল্যান্ড এবং অস্ট্রেলিয়ার মতো শক্তিশালী দলের সঙ্গে টেস্ট সিরিজ খেলতে হবে। একই সঙ্গে, এই সিরিজে ভারতীয় দল থেকে রজত পতিদার (Rajat Patidar), দেবদত্ত পাডিক্কল (Devdutt Padikkal) এবং মুকেশ কুমারের (Mukesh Kumar) মতো তরুণ খেলোয়াড়দের বাদ পড়ার সম্ভাবনাও প্রকাশ করা হচ্ছে। এমন সম্ভাবনার কথা জানিয়েছেন ভক্তরা।

 Ind Vs Ban,Team India,
Team India

অভিজ্ঞ বিরাট কোহলি (Virat Kohli), আর অশ্বিন (Ravichandran Ashwin), রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja), তারকা উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পান্ত (Rishabh Pant) এবং কেএল রাহুল (KL Rahul)আগামী মাসে ভারত ও বাংলাদেশের মধ্যে অনুষ্ঠিত হতে যাওয়া ২ টেস্টের সিরিজের জন্য রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বাধীন ভারতীয় দলের স্কোয়াডে রয়েছেন (IND vs BAN) আর সরফরাজ খান (Sarfaraz Khan) ও ধ্রুব জুরেলের (Dhruv Jurel) মতো তরুণ খেলোয়াড়রা সুযোগ পেতে পারেন।

টিম ইন্ডিয়ার তারকা ফাস্ট বোলার আরশদীপ সিংকেও (Arshdeep Singh) এই টেস্ট সিরিজে অভিষেকের সুযোগ দেওয়া হতে পারে বলে আশা করা হচ্ছে। দেখা যাক বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজে ভারতীয় দলের সম্ভাব্য স্কোয়াড কী হতে পারে।

রোহিত শর্মা (অধিনায়ক), যশস্বী জয়সওয়াল, শুভমান গিল, বিরাট কোহলি, সরফরাজ খান, ধ্রুব জুরেল, ঋষভ পান্ত, কেএল রাহুল, রবীন্দ্র জাদেজা, রবিচন্দ্রন অশ্বিন, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, মহম্মদ সিরাজ, আরশদীপ সিং, আকাশদীপ।

আরও পড়ুন। IND vs BAN: বাংলাদেশের বিপক্ষে আসন্ন টেস্ট সিরিজ থেকে বাদ পড়লেন সরফরাজ খান, তার জায়গায় খেলবেন এই দুই ফ্লপ ব্যাটসম্যান !!
About Author

Leave a Comment

2.