আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Brian Lara: বিরাট বা রোহিত নয়, বরং ব্যক্তিগত ৪০০ রানের রেকর্ড ভাঙবেন এই দুই ভারতীয় ব্যাটসম্যান, বড় মন্তব্য করলেন ব্রায়ান লারা !!

Published on:

WhatsApp Group Join Now

ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক এবং অভিজ্ঞ ব্যাটসম্যান ব্রায়ান লারা (Brian Lara) ২০০৪ সালে ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট ক্রিকেটে ৪০০ রানের দুর্ধর্ষ ইনিংস খেলেছিলেন। তার এই ইনিংসটি এখনও পর্যন্ত টেস্ট ক্রিকেটের সবচেয়ে বড় ইনিংস। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এখন একটি সাক্ষাৎকারের সময়, তিনি টিম ইন্ডিয়ার (Team India) দুই খেলোয়াড় সম্পর্কে সম্ভাবনা প্রকাশ করেছেন যে তাদের মধ্যে একজন তার বড় রেকর্ড ভাঙতে পারে। মজার ব্যাপার হল তিনি অভিজ্ঞ ব্যাটসম্যান বিরাট কোহলি (Virat Kohli) বা ভারতীয় অধিনায়ক রোহিত শর্মার (Rohit Sharma) নাম নেননি।

এরপর ব্রায়ান লারার (Brian Lara) বক্তব্য নিয়ে ক্রিকেট বিশ্বে তুমুল আলোচনা হচ্ছে। ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলের কিংবদন্তি খেলোয়াড় ব্রায়ান লারা (Brian Lara) সম্প্রতি এক সাক্ষাৎকারে বলেছেন, টেস্ট ক্রিকেটে তার সর্বোচ্চ ব্যক্তিগত স্কোর ৪০০ রানের রেকর্ড ভাঙতে পারে ভারতীয় দলের দুই তরুণ ব্যাটসম্যান।

এই সময়ে, তিনি টিম ইন্ডিয়ার তরুণ ওপেনিং ব্যাটসম্যান শুভমান গিল (Shubman Gill) এবং যশস্বী জয়সওয়ালের (Yashasvi Jaiswal) নাম নিয়েছেন। তার মতে, এই দুই তরুণ খেলোয়াড়ই ভবিষ্যতে টেস্ট ক্রিকেটে ব্যক্তিগত সর্বোচ্চ ৪০০ রানের রেকর্ড গড়তে পারেন।

Yashasvi Jaiswal And Shubman Gill, Brian Lara
Yashasvi Jaiswal And Shubman Gill

লারা বলেন, “আজকাল খুব আক্রমণাত্মক ব্যাটসম্যানরা খেলছে, বিশেষ করে ইংল্যান্ড দলে জ্যাক ক্রাওলি এবং হ্যারি ব্রুক। সম্ভবত ভারতীয় দলের যশস্বী জয়সওয়াল এবং শুভমান গিল ভালো কন্ডিশন পেলে এই রেকর্ড ভাঙতে পারেন।”

টিম ইন্ডিয়ার তারকা খেলোয়াড় শুভমান গিল (Shubman Gill) এবং যশস্বী জয়সওয়াল (Yashasvi Jaiswal) সম্পর্কে, ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলের সাবেক অভিজ্ঞ ক্রিকেটার ব্রায়ান লারা (Brian Lara) সম্ভাবনা ব্যক্ত করেছেন যে এই দুই খেলোয়াড়ই ভবিষ্যতে ব্যক্তিগত ৪০০ রান করার বড় রেকর্ড ভাঙতে পারে।

তবে, গিল ও জয়সওয়াল দুজনেই প্রতিভাবান ব্যাটসম্যান, যশস্বী জয়সওয়াল প্রাথমিক টেস্ট ম্যাচে তার আশ্চর্যজনক ব্যাটিং দিয়ে সবাইকে মুগ্ধ করেছেন। বিশেষ করে ইংল্যান্ডের বিপক্ষে খেলা হোম সিরিজে দুর্দান্ত পারফর্ম করেছেন। শুভমান গিলও একজন প্রকৌশলী ব্যাটসম্যান এবং অনেক গুরুত্বপূর্ণ খেলায় টিম ইন্ডিয়ার হয়ে ম্যাচ জিতেছেন।

আরও পড়ুন। Brian Lara: কেউ পারবে না সচিনের রেকর্ড ভাঙতে…” বিরাটের ১০০ সেঞ্চুরির প্রসঙ্গে বড় বয়ান দিলেন দিলেন ব্রায়েন লারা !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.