আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

২০২৫ সালের চ্যাম্পিয়ন্স ট্রফিতে এই ২ পুরানো খেলোয়াড়কে আমন্ত্রণ জানাবে BCCI !! সম্মত গম্ভীর-রোহিত

Updated on:

WhatsApp Group Join Now

চ্যাম্পিয়ন্স ট্রফি ২০২৫ এর আয়োজক পাকিস্তান, এই টুর্নামেন্টটি আগামী বছরের ফেব্রুয়ারি এবং মার্চ মাসে আয়োজন করা হবে। ভারতীয় দল এই টুর্নামেন্টে পাকিস্তানে যাবে কি না, তা এখনও স্পষ্ট করেনি বিসিসিআই। এসময় ভক্তদের মধ্যে এই বড় টুর্নামেন্ট নিয়ে দ্রুত আলোচনা হচ্ছে। ভক্তরা বিশ্বাস করেন যে আগামী বছর অনুষ্ঠিতব্য এই বড় টুর্নামেন্টের জন্য টিম ইন্ডিয়ার স্কোয়াডে দুই দুর্দান্ত খেলোয়াড় অন্তর্ভুক্ত হতে পারে।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দলকে আগামী বছর পাকিস্তানে অনুষ্ঠিত হতে যাওয়া চ্যাম্পিয়ন্স ট্রফি ২০২৫-এর শিরোপা জয়ের শক্তিশালী প্রতিযোগী হিসেবে বিবেচনা করা হচ্ছে। ওয়ানডে ফরম্যাটে ২০২৩ সালের বিশ্বকাপে, টিম ইন্ডিয়া দুর্দান্ত পারফরম্যান্স করেছিল এবং ফাইনালে উঠেছিল কিন্তু দল শিরোপা জিততে ব্যর্থ হয়েছিল। এখন বলা হচ্ছে ৫০ ওভারের ফর্ম্যাটে খেলা এই টুর্নামেন্টে শিরোপা জিততে পারে টিম ইন্ডিয়া।

এদিকে, ভক্তরাও সম্ভাবনা প্রকাশ করছেন যে টিম ইন্ডিয়ার ৩৮ বছর বয়সী অভিজ্ঞ অলরাউন্ডার আর অশ্বিন ভারতীয় দলের স্কোয়াডে অন্তর্ভুক্ত হতে পারেন। তার সঙ্গে ভারতীয় দলে ফিরতে পারেন ফাস্ট বোলার ভুবনেশ্বর কুমারও।

Img 20240929 190638 68850317127438371828, , ২০২৫ সালের চ্যাম্পিয়ন্স ট্রফিতে এই ২ পুরানো খেলোয়াড়কে আমন্ত্রণ জানাবে Bcci !! সম্মত গম্ভীর-রোহিত

টিম ইন্ডিয়ার শক্তিশালী খেলোয়াড় আর অশ্বিন এবং ভুবনেশ্বর কুমার সম্পর্কে, টিম ম্যানেজমেন্ট এই দুই কিংবদন্তি ক্রিকেটারকে চ্যাম্পিয়ন্স ট্রফি ২০২৫-এর জন্য ভারতীয় দলের স্কোয়াডে অন্তর্ভুক্ত করতে পারে বলে প্রকাশ করা হচ্ছে। এই উভয় খেলোয়াড়ই আসন্ন টুর্নামেন্টে টিম ইন্ডিয়ার জয়ের জন্য সহায়ক হতে পারে, ভুবনেশ্বর কুমারকে নতুন বলে বিস্ময়কর কাজ করতে দেখা যেতে পারে, যেখানে অশ্বিন বল এবং ব্যাট উভয়ের সাথেই ভাল অবদান রাখতে পারে।

ভারতীয় দলের শক্তিশালী খেলোয়াড় আর অশ্বিন এবং ভুবনেশ্বর কুমার সম্পর্কে বলা হচ্ছে যে তারা ২০২৫ সালের চ্যাম্পিয়ন্স ট্রফিতে টিম ইন্ডিয়ার স্কোয়াডের অংশ হতে পারে। আমরা যদি ওডিআই ফরম্যাটে তাদের পরিসংখ্যান দেখি, ভুবনেশ্বর কুমার ১২১ ওডিআই ম্যাচে তার নামে ১৪১ উইকেট রয়েছে, অন্যদিকে, আর অশ্বিন ১১৬টি ওডিআই ম্যাচে তার নামে ১৫৬ উইকেট রয়েছে।

আরও পড়ুন।
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.