আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Rohit Sharma: রোহিত শর্মার থেকে কেড়ে নেওয়া হবে ওয়ানডে ও টেস্ট দলের অধিনায়কত্ব, ২৬ বছর বয়সী এই খেলোয়াড় সামলাবেন টিম ইন্ডিয়ার দায়িত্ব !!

Published on:

WhatsApp Group Join Now

বর্তমানে, রোহিত শর্মা (Rohit Sharma) টেস্ট এবং ODI ফরম্যাটে টিম ইন্ডিয়ার অধিনায়ক, যেখানে তার অবসরের পরে, রোহিত শর্মাকে (Rohit Sharma) T20 ফর্ম্যাটে অধিনায়কত্ব দেওয়া হয়েছিল। এখন বলা হচ্ছে খুব শিগগিরই রোহিতের কাছ থেকে টেস্ট ও ওয়ানডে অধিনায়কত্ব কেড়ে নেওয়া হতে পারে। এরপর ২৬ বছর বয়সী একজন তরুণ ভারতীয় খেলোয়াড়কে টিম ইন্ডিয়ার অধিনায়ক করা হতে পারে। ড্যাশিং খেলোয়াড় এর আগে T20 ফরম্যাটে ভারতীয় ক্রিকেট দলকে নেতৃত্ব দিয়েছিলেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

টেস্ট এবং ODI ফরম্যাটের অধিনায়ক রোহিত শর্মার (Rohit Sharma) বিষয়ে, BCCI সেক্রেটারি জয় শাহ (Jay Shah) ঘোষণা করেছিলেন যে তার অধিনায়কত্বে ভারতীয় দল আগামী বছর অনুষ্ঠিত হতে যাওয়া চ্যাম্পিয়ন্স ট্রফি ২০২৫ খেলবে। যদি টিম ইন্ডিয়া ২০২৫ সালের ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের জন্য যোগ্যতা অর্জন করে, তাহলে রোহিত শর্মাকে টিম ইন্ডিয়ার নেতৃত্বে দেখা যাবে।

Rohit Sharma, Rohit Sharma
Rohit Sharma

এই সময়ে, ভক্তরা বিশ্বাস করেন যে ৩৭ বছর বয়সী রোহিত শর্মা (Rohit Sharma) তার ক্রমবর্ধমান বয়সের পরিপ্রেক্ষিতে এই দুটি টুর্নামেন্টের পরে অবসরের ঘোষণা দিতে পারেন। এমতাবস্থায় তার বদলে দলের শক্তিশালী খেলোয়াড়কে দলে নেওয়ার সম্ভাবনা ব্যক্ত করছেন ভক্তরা।

টিম ইন্ডিয়ার টেস্ট এবং ODI ফরম্যাটের অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) সম্পর্কে, সম্ভাবনা রয়েছে যে তিনি আগামী বছর খেলা বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালের পরে অবসর ঘোষণা করতে পারেন। এই পরিস্থিতিতে, ভক্তরা বিশ্বাস করেন যে তাঁর পরে ভারতীয় দলের শক্তিশালী উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্তকে (Rishabh Pant) টেস্ট এবং ওয়ানডে ফর্ম্যাটে টিম ইন্ডিয়ার অধিনায়ক করা যেতে পারে।

ভক্ত ছাড়াও অনেক অভিজ্ঞরাও বলছেন ঋষভ পন্তকে (Rishabh Pant) ভারতীয় দলের অধিনায়ক করা যেতে পারে। ২০২২ সালে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ঘরের T20 সিরিজে টিম ইন্ডিয়ার নেতৃত্ব দিয়েছিলেন উইকেটরক্ষক ব্যাটসম্যান। এই সময়ের মধ্যে, ৫ ম্যাচের সিরিজ ২-২ সমতায় শেষ হয়।

আরও পড়ুন। Rohit Sharma: IPL ২০২৫’এ ফ্র্যাঞ্চাইজি পরিবর্তন করবেন রোহিত শর্মা, যোগ দিতে চলেছেন এই দলে !!
About Author

Leave a Comment

2.