আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

BCCI: বিনয় কুমারের পর এবার জন্টি রোডসকে প্রত্যাখ্যান করেছে BCCI, জয় শাহের এই সিদ্ধান্ত হয়ে উটতে পারে বড় ভুলের কারণ !!

Updated on:

WhatsApp Group Join Now

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (BCCI) গৌতম গম্ভীরকে আগামী ৩ বছরের জন্য টিম ইন্ডিয়ার প্রধান কোচ হিসেবে নিয়োগ দিয়েছে। এমন পরিস্থিতিতে এখন সবার নজর তাদের সাপোর্ট স্টাফের দিকে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

বিসিসিআই প্রধান কোচকে তার সাপোর্ট স্টাফ বেছে নেওয়ার স্বাধীনতা দেয়, কিন্তু গম্ভীর এই বিষয়ে অনেক বাধার সম্মুখীন হচ্ছেন। এর আগে, বোর্ড (BCCI) গৌতম গম্ভীরকে ফ্রি হ্যান্ড দেওয়ার কথা বলেছিল, যা নিয়ে প্রশ্ন উঠছে। প্রধান কোচের সাপোর্ট স্টাফদের মধ্যে একজন ব্যাটিং কোচ, ফিল্ডিং কোচ এবং বোলিং কোচ থাকে, যাদের সাধারণত প্রধান কোচ নির্বাচিত করেন।

Jay Shah, Bcci
Jay Shah

গৌতম গম্ভীরও এ বিষয়ে BCCI’কে পরামর্শ দিয়েছিলেন। কিন্তু তিনি প্রত্যাখ্যাত হন। তিনি প্রাক্তন ভারতীয় ফাস্ট বোলার আর বিনয় কুমারকে বোলিং কোচ করার আগ্রহ দেখিয়েছিলেন, যার জন্য বোর্ড রাজি হয়নি এবং এখন গৌতম গম্ভীরের আরেক ঘনিষ্ঠ বন্ধুকে প্রত্যাখ্যান করা হয়েছে।

হিন্দুস্তান টাইমসতার খবরে দাবি করেছে যে গৌতম গম্ভীর ফিল্ডিং কোচ হিসেবে জন্টি রোডসের নাম প্রস্তাব করেছিলেন। কিন্তু তাও প্রত্যাখ্যান করেছে বিসিসিআই। গম্ভীর লখনউ সুপারজায়েন্টসে রোডসের সাথে কাজ করেছেন। এছাড়াও, তাকে এখনও বিশ্বের সেরা ফিল্ডারদের মধ্যে গণ্য করা হয়। কিন্তু ক্রীড়া কর্মীদের মধ্যে কোনো বিদেশি রাখতে প্রস্তুত নয় বোর্ড।

গত ৭ বছরে, টিম ইন্ডিয়া সম্পূর্ণরূপে আদিবাসী কর্মীদের নিয়ে কাজ করছে এবং BCCI এটি চালিয়ে যেতে চায়। টিম ইন্ডিয়ার দরজা আবারও খুলে গেল বর্তমান ফিল্ডিং কোচ টি দিলীপের জন্য। তার নির্দেশনায় ভারতীয় দল প্রশংসনীয় কাজ করেছে। আইসিসি ইভেন্টে ফিল্ডার অফ দ্য ম্যাচের অনুষ্ঠানটি খেলোয়াড়দের দারুণভাবে উচ্ছ্বসিত করেছিল এবং ভক্তরাও এটিকে অনেক পছন্দ করেছিল।

আরও পড়ুন। Jay Shah: BCCI’র গোপন খবর হলো ফাঁস, পদত্যাগ করতে চলেছেন বোর্ড সেক্রেটারি জয় শাহ !!
About Author

Leave a Comment

2.