আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

BCCI: আসন্ন বাংলাদেশ সিরিজের আগেই বিসিসিআই নিলো বড় সিদ্ধান্ত, নতুন প্রধান নির্বাচন হলেন ভারতীয় এই খেলোয়াড় !!

Published on:

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার পরবর্তী অ্যাসাইনমেন্ট বাংলাদেশের বিরুদ্ধে। ভারতের মাটিতে দুই দেশের মধ্যে ২ টেস্ট ও ৩ ম্যাচের T20 সিরিজ খেলা হবে। এই সিরিজের আগে বড় সিদ্ধান্ত নিয়েছে ভারতীয় ক্রিকেট বোর্ড (BCCI)। পুরুষদের সিনিয়র টিম ইন্ডিয়ার নির্বাচক কমিটিতে একটি বড় পরিবর্তন করা হয়েছে। নির্বাচক কমিটিতে জায়গা দেওয়া হয়েছে প্রাক্তন ভারতীয় খেলোয়াড়কে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

প্রকৃতপক্ষে, BCCI মঙ্গলবার একটি আনুষ্ঠানিক বিবৃতি জারি করে বলেছে যে অজিত আগরকারের (Ajit Agarkar) নেতৃত্বে পাঁচ সদস্যের নির্বাচক কমিটিতে একটি বড় পরিবর্তন করা হয়েছে। সলিল আনকোলার (Salil Ankola) জায়গায়, প্রাক্তন ভারতীয় উইকেটরক্ষক ব্যাটসম্যান অজয় ​​রাত্রাকে (Ajay Ratra) নির্বাচক কমিটিতে জায়গা দেওয়া হয়েছে। উত্তর অঞ্চলের প্রতিনিধিত্বের দায়িত্ব দেওয়া হয়েছে রাত্রার ওপর। এর আগে পশ্চিমাঞ্চল কমিটিতে দুই নির্বাচককে অন্তর্ভুক্ত করেছিল।

Bcci,Ajay Ratra
Ajay Ratra

চেতন শর্মার (Chetan Sharma) নেতৃত্বে নির্বাচক কমিটির সদস্য ছিলেন সলিল আনকোলা (Salil Ankola)। শর্মার (Chetan Sharma) পদত্যাগের পর, পশ্চিমাঞ্চলের দুই প্রতিনিধিকে রেখে অজিত আগরকারকে (Ajit Agarkar) কমিটির প্রধান নিযুক্ত করা হয়। কিন্তু এখন অজয় ​​রাত্রাকে (Ajay Ratra) নির্বাচক কমিটিতে অন্তর্ভুক্ত করে এই ব্যতিক্রম সরিয়ে দিয়েছে BCCI। রিতিন্দর সিং সোধি (Ravinder Singh Sodhi), অজয় ​​মেহরা (Ajay Mehra) এবং শক্তি সিং-এর মতো নামগুলিকে পিছনে ফেলে রাত্র এই অবস্থান অর্জন করেছেন।

অজয় রাত্রা (Ajay Ratra) নির্বাচক কমিটিতে উত্তরাঞ্চলের খেলোয়াড়দের প্রতিনিধিত্ব করবেন। তারা অনেক নতুন প্রতিভা খুঁজে পেতে এবং টিম ইন্ডিয়াতে জায়গা পেতে সাহায্য করতে পারে। তবে অদূর ভবিষ্যতে তার কারণে ভারতীয় দলে বড় কোনো পরিবর্তন দেখা যাওয়ার সম্ভাবনা খুবই কম। টেস্ট ফরম্যাটে বাংলাদেশের বিপক্ষে ভারতকে তাদের পরবর্তী সিরিজ খেলতে হবে। এই সিরিজে বেশির ভাগ পুরনো মুখকেই ভারতের হয়ে খেলতে দেখা যাবে।

আরও পড়ুন। Jay Shah: BCCI-তে জয় শাহের জায়গা নেবেন বিরাট কোহলির এই আত্মীয়, খুব শীঘ্রই করবেন দায়িত্ব গ্রহণ !!
About Author

Leave a Comment

2.