আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

দক্ষিণ আফ্রিকা T20 সিরিজের জন্য ঘোষিত হলো ১৫ সদস্যের টিম ইন্ডিয়ার স্কোয়াড, বাদ পড়লেন বিশ্বকাপ জয়ী এই ৯ খেলোয়াড় !!

Published on:

WhatsApp Group Join Now

শুক্রবার, পুরুষদের নির্বাচন কমিটি ভারতের আসন্ন দক্ষিণ আফ্রিকা সফর এবং অস্ট্রেলিয়ায় বর্ডার-গাভাস্কার ট্রফির জন্য দল ঘোষণা করেছে। ভারতের T20I দল দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে (IND vs SA) চার ম্যাচের সিরিজে অংশগ্রহণ করবে, তাদের প্রথম T20I ৮ নভেম্বর ডারবানে অনুষ্ঠিত হবে।

WhatsApp Group Join Now

সূর্যকুমার যাদব দলের নেতৃত্বে থাকবেন যখন রমনদীপ সিং, বিজয়কুমার ভিশক এবং যশ দয়াল তাদের প্রথম টি-টোয়েন্টি কল আপ পেয়েছেন। বিসিসিআই একটি বিবৃতিতে জানিয়েছে যে শিবম দুবে এবং মায়াঙ্ক যাদব ইনজুরির কারণে নির্বাচনের জন্য অনুপলব্ধ।

অভিষেক শর্মা এবং সঞ্জু স্যামসন, যারা দুজনেই বাংলাদেশের বিপক্ষে সিরিজে ওপেন করেছিলেন, তারা দলে তাদের জায়গা ধরে রেখেছেন এবং তিলক ভার্মা, যিনি ভারত এ দলকে উদীয়মান টিম এশিয়া কাপের সেমিফাইনালে নেতৃত্ব দিয়েছিলেন, তাকেও নেওয়া হয়েছিল।

জিতেশ শর্মাও ব্যাক-আপ উইকেটরক্ষক হিসেবে নিজের জায়গা ধরে রেখেছেন। অলরাউন্ডারদের মধ্যে হার্দিক পান্ডিয়া এবং অক্ষর প্যাটেল দলে রয়েছেন। বরুণ চক্রবর্তী বাংলাদেশের বিরুদ্ধে তার শক্তিশালী পারফরম্যান্সের জন্য পুরস্কৃত হয়েছিল, রবি বিষ্ণোই তাকে স্পিন বিভাগে প্রশংসা করেছিলেন।

স্কোয়াডে রয়েছে পাঁচ সদস্যের পেস আক্রমণ। অলরাউন্ডার হিসাবে হার্দিকের পাশাপশি অক্ষর প্যাটেল ও রমনদীপ সিংকে সুযোগ দেওয়া হয়েছে। তাছাড়া, প্রধান পেসারদের মধ্যে রয়েছেন আরশদীপ সিং, বিজয়কুমার ভিশাক, আভেশ খান এবং যশ দয়াল।

ভারতীয় দলের স্কোয়াড: সূর্যকুমার যাদব (C), অভিষেক শর্মা, সঞ্জু স্যামসন (WK), রিংকু সিং, তিলক ভার্মা, জিতেশ শর্মা (WK), হার্দিক পান্ডিয়া, অক্ষর প্যাটেল, রমনদীপ সিং, বরুণ চক্রবর্তী, রবি বিষ্ণোই, আরশদীপ সিং, বিজয়কুমার ভিশক, আভেশ খান , যশ দয়াল।

About Author

Leave a Comment

2.