আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

শক্তি বাড়ছে টিম ইন্ডিয়ার, দলে ফিরছেন ‘গোপন অস্ত্র’, কিউইদের জবাব দিতে প্রস্তুত রোহিত বাহিনী !!

Published on:

WhatsApp Group Join Now

সদ্য সমাপ্ত ইন্ডিয়া বনাম নিউজিল্যান্ড এর মধ্যে সিরিজের প্রথম টেস্টে ভারতীয় ব্যাটিং লাইন কার্যত অস্বস্তিতে পড়েছে ভালো ভাবেই। বিশেষ করে প্রথম টেস্টের প্রথম ইনিংসে ভারতীয় কোন ব্যাটার ই নিজেকে মেলে ধরতে পারে নি। আর এর ফলস্বরূপ প্রথম ইনিংসে মাত্র ৪৬ রানের মধ্যেই শেষ হয়ে যায় তারকা সমৃদ্ধ ভারতীয় ব্যাটিং লাইনআপ। যদিও দ্বিতীয় ইনিংসে কিছুটা প্রতিরোধ গড়ার চেষ্টা করলেও সেখানেও কয়েকজন বাদে ব্যাট হাতে ব্যর্থ হয় অনেকেই। যেই কারনেই সিরিজের পরবর্তী দুই টেস্ট এর আগে কিছুটা চিন্তায় ছিলো ভারতীয় ক্রিকেট টিম।

WhatsApp Group Join Now

প্রথম টেস্টে চোটের কারনে দলে ছিলেননা ভারতীয় দলের আরেকজন তারকা ব্যটার শুভমান গিল। ভারতের ব্যাটিং বিপর্যয়ের দিনে শুভমাণ গিলের কথা হয়তো মাথায় এসেছে অনেকেরই। তবে দ্বিতীয় টেস্ট শুরু হওয়ার আগেই ভারতীয় দলের জন্য একটি দারুন সুখবর। ভারতীয় ক্রিকেট দলকে আরো শক্তিশালী করতে এবার দ্বিতীয় টেস্টে দলে যোগ দিতে চলেছে গিল। এদিন রোহিত শর্মার কথায় সেই ইঙ্গিত ই কার্যত স্পষ্ট হয়ে উঠলো।

বেঙ্গালুরু তে শুরু হওয়া প্রথম টেস্টের আগেই কার্যত আচমকাই চোটের কারণে প্রথম দল থেকে ছিটকে যায় গিল। এদিন নেট প্র্যাকটিস করতেও দেখা গেলো গিলকে। যেখানে পেসার, স্পিনার এবং থ্রো ডাউন এও পুরোদমে প্র্যাকটিস করতে দেখা গেছে। কাজেই দ্বিতীয় টেস্টে গিল যে প্রথম একাদশে ফিরতে চলেছে গিল। রোহিত শর্মার কথায়, “শুভমন গিল তো একেবারেই ফিট আছে বলেই মনে হচ্ছে।” কাজেই গিল এর প্রথম একাদশে জায়গা পাওয়া কার্যত সময়ের অপেক্ষা বলেই মনে করা হচ্ছে।

About Author

Leave a Comment

2.