আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Virat Kohli: “IPL-এ ভালো…” বিশ্বকাপে বিরাটের খারাপ পারফরম্যান্স নিয়ে মুখ খুললেন ব্যাটিং কোচ বিক্রম রাঠোর !!

Updated on:

WhatsApp Group Join Now

Virat Kohli: T20 বিশ্বকাপ ২০২৪-এর গ্রুপ পর্বে দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে টিম ইন্ডিয়া সুপার-৮ পর্বে জায়গা করে নিয়েছে। রোহিত অ্যান্ড কোম্পানি তাদের গ্রুপে আয়ারল্যান্ড, পাকিস্তান ও মার্কিন যুক্তরাষ্ট্রকে হারিয়েছে। একই সময়ে কানাডার বিপক্ষে তাদের শেষ ম্যাচটি বৃষ্টিতে ভেসে যায়। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

মেন ইন ব্লু এখনও পর্যন্ত অপরাজিত থাকলেও কিছু খেলোয়াড়ের ফর্ম চিন্তার কারণ হয়ে দাঁড়িয়েছে। এমনকি অভিজ্ঞ ব্যাটসম্যান বিরাট কোহলিও (Virat Kohli) রান করছেন না। তবে কোহলির এই ফ্লপ পারফরম্যান্স নিয়ে এবার বড় ধরনের বক্তব্য দিয়েছেন দলের ব্যাটিং কোচ।

৩৫ বছর বয়সী বিরাট কোহলি বর্তমানে খারাপ ফর্ম নিয়ে লড়াই করছেন। সামগ্রিকভাবে, এবারের T20 বিশ্বকাপে, তারা ১০ রানও পার করতে পারেননি। প্রথম ম্যাচে আয়ারল্যান্ডের বিরুদ্ধে বিরাট (Virat Kohli) মাত্র ১ রান করে আউট হয়েছিলেন, যেখানে পাকিস্তানের বিরুদ্ধে তিনি করেছিলেন মাত্র ৪ রান।

এরপর মার্কিন যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে গোল্ডেন ডাকে প্যাভিলিয়নে ফেরেন কোহলি (Virat Kohli)। এভাবে এখনও পর্যন্ত পুরো টুর্নামেন্টে মাত্র ৫ রান করেছেন তিনি। ব্যাটিং কিংবদন্তির এই বাজে পারফরম্যান্সে নীরবতা ভাঙলেন দলের ব্যাটিং কোচ বিক্রম রাঠোর (Vikram Rathour)।

Virat Kohli
Virat Kohli

টুর্নামেন্টে এতদিন হয়তো বিরাট কোহলির ব্যাট নীরব ছিল, কিন্তু তা নিয়ে খুব একটা চিন্তিত নন টিম ইন্ডিয়ার ব্যাটিং কোচ বিক্রম রাঠোর। তিনি বলেছেন যে কোহলি ২-৩ ম্যাচে ফ্লপ করলে তার কাছে খুব একটা আসে যায় না।

বিক্রম বলেন, “বিরাট কোহলি ভালো ব্যাটিং করছে। এভাবে ২-৩ ম্যাচে আউট হওয়া কোনো পার্থক্য করে না। বিরাট কোহলির ফর্ম নিয়ে যখন আমাকে প্রশ্ন করা হয় তখন আমি খুশি বোধ করি। তিনি বড় ম্যাচের একজন খেলোয়াড়। দারুণ প্রত্যাবর্তন করবেন তিনি। বিরাটের ফর্ম আমাদের জন্য চিন্তার বিষয় নয়। IPL-এ দুর্দান্ত পারফর্ম করেছেন বিরাট কোহলি। সে এখানেও ভালো পারফর্ম করবে।”

তিনি আরও জানান,“দলের যখন তাকে সবচেয়ে বেশি প্রয়োজন, তখন সে দৃঢ়ভাবে ফিরে আসবে এবং দলকে নিজের জয়ে নিয়ে যাবে। নিউইয়র্কের কঠিন পিচে বিরাটকে হয়তো লড়াই করতে হয়েছে, কিন্তু তাতে কিছু যায় আসে না। আসন্ন ম্যাচগুলোর জন্য সে পুরোপুরি প্রস্তুত।”

গ্রুপ পর্ব শেষ হওয়ার পরে, টিম ইন্ডিয়া ওয়েস্ট ইন্ডিজে T20 বিশ্বকাপের পরবর্তী সমস্ত ম্যাচ খেলবে। সুপার-৮ পর্বে তারা তাদের প্রথম ম্যাচ খেলবে ২০ জুন বার্বাডোসে আফগানিস্তানের বিপক্ষে। এরপর আগামী ২২ জুন অ্যান্টিগায় বাংলাদেশের বিপক্ষে এবং ২৪ জুন সেন্ট লুসিয়ায় অস্ট্রেলিয়ার বিপক্ষে তৃতীয় ম্যাচটি অনুষ্ঠিত হবে।

আরও পড়ুন। Virat Kohli: T20 বিশ্বকাপে ক্রমাগত ফ্লপ হচ্ছেন বিরাট কোহলি, আসন্ন ম্যাচে থাকবেন ছুটিতে !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.