আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

গৌতম গম্ভীর ও রোহিত শর্মার এই ভুল সিদ্ধান্তের কারণেই দ্বিতীয় টেস্ট ম্যাচ জিতবে বাংলাদেশ !!

Updated on:

WhatsApp Group Join Now

কানপুরে ভারত ও বাংলাদেশের মধ্যে দ্বিতীয় টেস্ট ম্যাচের প্রথম দিন বৃষ্টির কারণে ব্যাহত হয় এবং দ্বিতীয় সেশন শেষ হওয়ার আগেই প্রথম দিনের খেলা শেষ ঘোষণা করা হয়। প্রথম দিনের পর ভক্ত ও ক্রিকেট বিশেষজ্ঞদের মধ্যে টিম ইন্ডিয়া নিয়ে তুমুল আলোচনা চলছে। বলা হচ্ছে অধিনায়ক রোহিত শর্মা এবং টিম ম্যানেজমেন্ট বড় ভুল করেছে, যার ফল ভোগ করতে হতে পারে।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ভারত-বাংলাদেশের মধ্যে (IND vs BAN) সিরিজের দ্বিতীয় ম্যাচে বড় ভুল করল টিম ইন্ডিয়া। যা নিয়ে ভক্তদের মধ্যে তুমুল আলোচনা চলছে, আসলে গ্রিনপার্ক কানপুর স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য সিরিজের দ্বিতীয় টেস্ট ম্যাচে টস জিতে প্রথমে বোলিং বেছে নিয়েছেন ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা।

এর পাশাপাশি, তিনটি স্পিন বোলিং বিকল্পের পরিবর্তে তিনজন ফাস্ট বোলার নিয়ে খেলার সিদ্ধান্ত নিয়েছে টিম ম্যানেজমেন্ট। ভক্ত এবং কিছু ক্রিকেট বিশেষজ্ঞ বলছেন, এই সিদ্ধান্ত ভারতীয় দলের জন্য মারাত্মক হতে পারে।

Img 20240929 190638 7285367930572907446, , গৌতম গম্ভীর ও রোহিত শর্মার এই ভুল সিদ্ধান্তের কারণেই দ্বিতীয় টেস্ট ম্যাচ জিতবে বাংলাদেশ !!

কানপুরে ভারত ও বাংলাদেশের মধ্যে (IND vs BAN) দ্বিতীয় টেস্ট ম্যাচে টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছে টিম ইন্ডিয়া। এমন পরিস্থিতিতে বলা হচ্ছে, চতুর্থ ইনিংসে বাংলাদেশ দল ভারতীয় দলকে চ্যালেঞ্জিং টার্গেট দিলে রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দল বিপাকে পড়তে পারে। কানপুরের গ্রিনপার্ক স্টেডিয়ামে চতুর্থ ইনিংসে লক্ষ্য অর্জন করা সবসময়ই কঠিন।

ভারত ও বাংলাদেশের (IND vs BAN) মধ্যকার দ্বিতীয় টেস্ট ম্যাচেও বৃষ্টি ভিলেন হয়ে উঠতে পারে। খবরে বলা হয়েছে, ম্যাচের দ্বিতীয় দিনে কানপুরে বৃষ্টির সম্ভাবনা রয়েছে। বৃষ্টির কারণে প্রথম দিনের খেলা তাড়াতাড়ি শেষ হওয়ায় দ্বিতীয় দিনের খেলাও যদি ভেসে যায়, তাহলে ম্যাচের ফল পেতে সমস্যা হতে পারে।

আরও পড়ুন।
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.