আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Babar Azam: বাংলাদেশের কাছে শোচনীয় পরাজয়ের পর অবসরের সিদ্ধান্ত নিলেন বাবর আজম, সমাজ মাধ্যমে করলেন বড় ঘোষণা !!

Published on:

WhatsApp Group Join Now

Babar Azam: পাকিস্তান এবং বাংলাদেশের মধ্যে খেলা ২ টেস্ট ম্যাচের সিরিজ (PAK vs BAN) এখন শেষ হয়েছে। এই সিরিজে দারুণ পারফরম্যান্স করে এই সিরিজ দখল করেছে বাংলাদেশ ক্রিকেট দল। পাকিস্তান ২-০ ব্যবধানে সিরিজে পরাজয়ের মুখোমুখি হয়েছে, এই সিরিজে দলের সাবেক অধিনায়ক ও অভিজ্ঞ ব্যাটসম্যান বাবর আজমের (Babar Azam) পারফরম্যান্স খুবই খারাপ ছিল। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

পুরো সিরিজে ব্যাট হাতে বিশেষ কিছু করতে পারেননি তিনি। এরপর সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট এসেছে, যেখানে বলা হচ্ছে বাবর অবসরের ঘোষণা দিয়েছেন। বাংলাদেশের বিপক্ষে সিরিজে পাকিস্তান ক্রিকেট দলের ওয়ানডে ও টি-টোয়েন্টি ফরম্যাটের অধিনায়ক বাবর আজমের পারফরম্যান্স ছিল খুবই খারাপ।

দুই টেস্ট সিরিজের প্রথম ম্যাচের প্রথম ইনিংসে শূন্য রানে আউট হন তিনি। এর পর, তিনি দ্বিতীয় ইনিংসে মাত্র ২২ রান করতে পারেন যেখানে দ্বিতীয় টেস্ট ম্যাচে তিনি প্রথম ইনিংসে মাত্র ৩১ রান এবং দ্বিতীয় ইনিংসে ১১ রান করেন। এই বাজে পারফরম্যান্সের পর তাকে সোশ্যাল মিডিয়ায় প্রচুর ট্রোল করা হচ্ছে।

এছাড়াও একজন ব্যবহারকারী টেস্ট ক্রিকেট থেকে অবসরের বার্তা জারি করেছেন। যার পর বাবর আজম (Babar Azam) অবসরে গেলেন কিনা তা নিয়ে আলোচনা বাড়তে থাকে? যদিও, টেস্ট ক্রিকেট থেকে অবসর নেওয়ার বিষয়ে বাবর আজম এখনও পর্যন্ত কিছুই বলেননি। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া অবসরের পোস্টটি ভুয়া।

Babar Azam
Babar Azam

ওয়ানডে ও টি-টোয়েন্টি ফরম্যাটে পাকিস্তান ক্রিকেট দলের অধিনায়ক বাবর আজমের (Babar Azam) ব্যাট টেস্ট ফরম্যাটে অনেক দিন ধরেই শান্ত। বাংলাদেশের বিপক্ষে হোম সিরিজে বাজে পারফরম্যান্সের পর সমালোচনার শিকার হয়েছেন তিনি।

বাবর ৫৪ টেস্ট ম্যাচে পাকিস্তান ক্রিকেট দলের প্রতিনিধিত্ব করেছেন এবং ৯৮ ইনিংসে ৪৪.৫১ গড়ে ৩৯৬২ রান করেছেন। এই সময়ের মধ্যে, তিনি ৯টি সেঞ্চুরি এবং ২৬টি হাফ সেঞ্চুরি করেছেন, তার ১৯৬ রানের ইনিংসটি তার সেরা ইনিংস। তবে দীর্ঘদিন ধরেই বাজে ফর্মের সঙ্গে লড়াই করছেন তিনি। এ কারণে সোশ্যাল মিডিয়ায় বেশ ট্রোলড হচ্ছেন তিনি।

আরও পড়ুন । Babar Azam: বাংলাদেশের বিরুদ্ধে লজ্জাজনক রেকর্ড গড়লেন বাবর আজম, টেস্ট দল থেকে শীঘ্রই পড়বেন বাদ !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.