আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2025: আসন্ন IPL-এর আগেই বড় ধাক্কা খেলো LSG ভক্তরা, কেএল রাহুলের পরিবর্তে অধিনায়কত্ব করবেন এই ২৪ বছর বয়সী তরুণ খেলোয়াড় !!

Published on:

WhatsApp Group Join Now

আর কিছুদিনের মধ্যেই IPL ২০২৫ (IPL 2025)-এর এ মেগা অকশন অনুষ্ঠিত হতে চলেছে, তাই সমস্ত দল ইতিমধ্যেই পরবর্তী সংস্করণের জন্য কৌশল তৈরি করতে শুরু করেছে। এই সময়ে, লখনউ সুপার জায়ান্টস নিয়ে ভক্তদের মধ্যে অনেক জল্পনা চলছে। বলা হচ্ছে, অধিনায়ক কেএল রাহুলের পরিবর্তে একজন নতুন খেলোয়াড়কে অধিনায়ক করতে পারে LSG। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এমন পরিস্থিতিতে বর্তমানে যে তরুণ খেলোয়াড় দিল্লি প্রিমিয়ার লিগ T20-তে ঢেউ তুলেছেন, তাকেই IPL ২০২৫ (IPL 2025)-এ লখনউয়ের অধিনায়ক করা হবে বলে মনে করা হচ্ছে। লখনউ সুপার জায়ান্টসের অধিনায়ক কেএল রাহুলের (KL Rahul) নেতৃত্বে, গতবারের IPL-এ দলের পারফরম্যান্স খুব খারাপ ছিল।

টুর্নামেন্ট চলাকালীন দলের মালিক সঞ্জীব গোয়েঙ্কাকে ক্যাপ্টেন কেএল রাহুলের (KL Rahul) সাথে রেগে কথা বলতে দেখা যায়। তখন থেকেই বলা হচ্ছে আগামী আসরে লখনউ দল ছাড়তে পারেন কেএল রাহুল। এদিকে, DPL T20-তে দুর্দান্ত পারফর্ম করা তারকা ক্রিকেটার আয়ুশ বাদোনিকে (Ayush Badoni) LSG দল IPL ২০২৫ (IPL 2025)-এর ক্যাপ্টেন করবে বলে কিছু ভক্ত এবং ক্রিকেট বিশেষজ্ঞরা মনে করছেন।

Ayush Badoni And Kl Rahul, Ipl 2025
Ayush Badoni And Kl Rahul

লখনউ সুপার জায়ান্টসের শক্তিশালী খেলোয়াড় আয়ুশ বাদোনিকে (Ayush Badoni) দিল্লি প্রিমিয়ার লিগ T20-তে তার দল দক্ষিণ দিল্লি স্টারদের নেতৃত্ব দিতে দেখা যাচ্ছে। এমন পরিস্থিতিতে ঋষভ পন্থের অধিনায়কত্বে ওল্ড দিল্লির বিপক্ষে খেলা প্রথম ম্যাচে ২৯ বলে ৫৭ রানের দুর্দান্ত ইনিংস খেলে দলকে জেতাতে বড় ভূমিকা রেখেছিলেন তিনি।

এই ম্যাচে বোলিং করার সময় তিনি একটি উইকেটও নিয়েছেন। বিশেষ বিষয় হল ২৪ বছর বয়সী এই ড্যাশিং খেলোয়াড় আয়ুশ বাদোনি (Ayush Badoni) এই ম্যাচে টানা ৪টি ছক্কা মেরে বেশ শিরোনাম হয়েছেন। তার ব্যাটিংয়ের ভিডিও সোশ্যাল মিডিয়ায় খুব দ্রুত ভাইরাল হচ্ছে।

আরও পড়ুন। IPL 2025: আসন্ন IPL-এ কোনো দলে জায়গা পাবেন না এই ৩ অভিজ্ঞ ভারতীয় কিংবদন্তি, রোহিত ও ধোনিও রয়েছেন তালিকায় !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.