আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Ravichandran Ashwin: রাজস্থান রয়েলস নয় বরং পরবর্তী আইপিএল এই দলের হয়ে খেলতে চলেছেন অস্বিন, নিজেই করলেন কনফার্ম !!

Published on:

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার অভিজ্ঞ স্পিনার রবিচন্দ্রন অশ্বিন (Ravichandran Ashwin) ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে রাজস্থান রয়্যালসের (RR) হয়ে খেলেন। এর আগে অশ্বিন দিল্লি ক্যাপিটালস (DC), পাঞ্জাব কিংস (KXIP) এবং চেন্নাই সুপার কিংসের (CSK) অংশও ছিলেন। কিন্তু গত ৩ মৌসুম ধরে তিনি গোলাপি জার্সি গায়ে দলের হয়ে খেলছেন, যেখানে তার পারফরম্যান্স খুবই ভালো। যাইহোক, এখন আর অশ্বিন IPL ২০২৫ এর আগে রাজস্থান রয়্যালস ছেড়ে যেতে পারেন।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

IPL ২০২৫ এর আগে মেগা নিলামের আয়োজন করা হবে। গণমাধ্যমে প্রকাশিত দাবি অনুযায়ী, এবার প্রতিটি ফ্র্যাঞ্চাইজি ৩-৪ জন খেলোয়াড় ধরে রাখার সুবিধা পাবে। এমন পরিস্থিতিতে, রাজস্থান রয়্যালসও (RR) রবিচন্দ্রন অশ্বিন (Ravichandran Ashwin) সহ তাদের অনেক খেলোয়াড়কে ছেড়ে দিতে পারে। এদিকে, অশ্বিন এমন কিছু ইঙ্গিত দিয়েছেন, যার পরে মনে করা হচ্ছে যে তিনি পরের মরসুমের আগে তার প্রথম IPL ফ্র্যাঞ্চাইজি চেন্নাই সুপার কিংসে (CSK) পুনরায় যোগ দিতে পারেন।

Ravichandran Ashwin: Ravichandran Ashwin
Ravichandran Ashwin

চেন্নাই সুপার কিংস (CSK) তামিলনাড়ু জুড়ে শিশুদের জন্য বেশ কয়েকটি উচ্চ পারফরম্যান্স কেন্দ্র স্থাপন করেছে, যেখানে তাদের ক্রিকেট প্রশিক্ষণ দেওয়া হয়। CSK CSO কাসি বিশ্বনাথন (kasi viswanathan) গত মাসে আর অশ্বিনকে এই উচ্চ কর্মক্ষমতা কেন্দ্রগুলির প্রধান হিসাবে নিযুক্ত করেছিলেন। তখন থেকেই মনে করা হচ্ছিল হলুদ জার্সি গায়ে দলে ফিরতে পারেন এই অভিজ্ঞ স্পিনার। এখন CSK সোশ্যাল মিডিয়ায় অশ্বিনের একটি ভিডিও শেয়ার করেছে, যেখানে তিনি একাডেমির একটি শাখায় আশ্চর্যজনক সফর করেছেন।

৩৭ বছর বয়সী রবিচন্দ্রন অশ্বিন তার IPL ক্যারিয়ার শুরু করেছিলেন চেন্নাই সুপার কিংসের (CSK) হয়ে। এর পরে, তিনি ৮ বছর ধরে হলুদ জার্সি দলের সাথে খেলেন এবং দুইবার শিরোপা জয়ী দলের অংশ ছিলেন। কিন্তু ২০১৫ সালে চেন্নাইতে নিষেধাজ্ঞার পর, তিনি ২ বছর ধরে রাইজিং পুনে সুপারজায়ান্টসের (RPS) হয়ে খেলেন। এর পরে, অশ্বিন দুই বছর পাঞ্জাব এবং তারপরে পরবর্তী দুই বছর দিল্লিতে খেলার পরে ২০২২ সালে রাজস্থান রয়্যালস (RR)-এ যোগ দেন।

আরও পড়ুন।  Ravichandran Ashwin: টেস্ট ক্রিকেট থেকে অবসর নিতে চলেছেন অশ্বিন, বড় কারণে নিলেন এমন সিদ্ধান্ত !!
About Author

Leave a Comment

2.