আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Arjun Tendulkar: প্রতারণার শিকার হলেন অর্জুন টেন্ডুলকার, পুরুষ নয় বরং এক মহিলার জন্যই সম্পর্কে ধরলো ফাটল !!

Updated on:

WhatsApp Group Join Now

কিংবদন্তি ব্যাটসম্যান শচীন টেন্ডুলকারের (Sachin Tendulkar) ছেলে অর্জুন টেন্ডুলকারের (Arjun Tendulkar) কোনো পরিচয়ের প্রয়োজন নেই। বাবার কারণে তিনি সারা বিশ্বে পরিচিত। শচীনের মতো ভক্তরাও অর্জুনকে ক্রিকেটের উচ্চতায় দেখতে চান। IPL মুম্বাইয়ের হয়ে অভিষেকের সুযোগ পেয়েছেন তিনি। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

যেখানে তিনি তার জ্বলন্ত বোলিং দিয়ে অনেক মুগ্ধ করেছেন। যদি সে এভাবেই পারফর্ম করতে থাকে তাহলে সেই দিন বেশি দূরে নয় যেদিন টিম ইন্ডিয়ার দরজা তার জন্য খুলে যাবে। কিন্তু, তার আগেই শচীনের প্রিয়তমা লাইমলাইটে এসেছেন তার প্রাক্তন বান্ধবীর কারণে। পুরুষকে নয়, নারী সঙ্গীকে বিয়ে করে সবার নজর কেড়েছেন অর্জুনের তথাকথিত বান্ধবী।

অর্জুন টেন্ডুলকারের (Arjun Tendulkar) সঙ্গে যুক্ত হয়েছে ইংল্যান্ড ক্রিকেট দলের মহিলা ক্রিকেটার ড্যানিয়েল ওয়াটের (Danni Wyatt) নাম।

Arjun Tendulkar: Danni Wyatt And Georgie Hodge
Danni Wyatt And Georgie Hodge

তার সঙ্গে তার অনেক ছবি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে দুজনকে একসঙ্গে একটি রেস্তোরাঁয় পার্টি করতে দেখা গেছে। ছবিতে অর্জুনকে লন্ডনের সোহোতে একটি সুন্দর রেস্তোরাঁর ভেতরে বসে থাকতে দেখা গেছে। এরপরেই সোশ্যাল মিডিয়ায় তাদের ডেটিংয়ের খবর জোরেশোরে ওঠে।

কিন্তু এখন এই বিষয়ে সম্পূর্ণ থেমে আছে বলে মনে হচ্ছে। কারণ, জর্জি হজকে (Georgie Hodge) নিজের সঙ্গী করেছেন ড্যানিয়েল ওয়াট (Danni Wyatt)। বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন তিনি। যেখানে দুজনেই একে অপরের হাত ধরে আছেন। শুধু তাই নয়, তাদের চুমু খেতেও দেখা যায়।

তার নারী সঙ্গীকে বিয়ে করে লাইমলাইটে এসেছেন। তাদের সমলিঙ্গের বিয়ে নিয়ে অবাক ভক্তরা। ভারতে সমকামী বিবাহ স্বীকৃত নয়। কিন্তু, সমলিঙ্গের বিয়ে অনেক দেশেই বৈধ। যার মধ্যে রয়েছে ২৪টি দেশ।

২০০১ সালে, নেদারল্যান্ডস প্রথম দেশ হিসেবে সমকামীদের বিয়ের অনুমতি দেয়, কিন্তু ধীরে ধীরে মানুষ এই বিয়েকে মেনে নিতে শুরু করেছে। ড্যানিয়েল ওয়াট যখন X-তে তার সমকামী বিয়ের ছবি শেয়ার করেছেন, তখন কিছু ভক্ত তাকে অভিনন্দন জানিয়েছেন। অথচ কিছু লোক তাকে হয়রানি করতেও দ্বিধা করেনি। কেন শুধু নারীদের সাথেই বিয়ে হয়?” ভক্তরা ওয়াইটের বিয়ে নিয়ে সব ধরনের প্রশ্ন করছেন।

আরও পড়ুন।  Arjun Tendulkar: শচীন টেন্ডুলকারের বাড়িতে শোকের ছায়া, এই কারণে ক্রিকেট ছাড়ার সিদ্ধান্ত নিলেন ছেলে অর্জুন !!
About Author

Leave a Comment

2.