আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs SL: শ্রীলঙ্কার বিরুদ্ধে বিরাট কোহলির ভাগ্নের হবে অভিষেক, দলে জায়গা দিতে সবকিছু করতে প্রস্তুত অজিত আগারকার !!

Published on:

WhatsApp Group Join Now

জিম্বাবুয়ে সফরের পরে, টিম ইন্ডিয়াকে শ্রীলঙ্কা সফরে (IND vs SL) যেতে হবে, যেখানে তারা স্বাগতিক দলের সাথে সাদা বলের ক্রিকেট সিরিজ খেলবে। শ্রীলঙ্কার বিরুদ্ধে তিনটি T20 ও ৩টি ওয়ানডে ম্যাচ খেলতে হবে টিম ইন্ডিয়াকে। ২৬ জুলাই থেকে টি-টোয়েন্টি সিরিজ দিয়ে শুরু হবে এই সফর। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এই সফরের জন্য টিম ইন্ডিয়ার স্কোয়াড শীঘ্রই ঘোষণা হতে চলেছে। এমন পরিস্থিতিতে লঙ্কা সফরে ভারতীয় দলের হয়ে কোনও তরুণ খেলোয়াড় অভিষেকের সুযোগ পেতে পারেন বলে জল্পনা চলছে। বিশেষ ব্যাপার হল এই খেলোয়াড় বিরাট কোহলির খুব কাছের।

জানা গেছে, শ্রীলঙ্কার বিরুদ্ধে T20 সিরিজের (IND vs SL) অধিনায়কত্বের দায়িত্ব থাকবে হার্দিক পান্ডিয়ার (Hardik Pandya) হাতে। তার পাশাপাশি অনেক তরুণ খেলোয়াড় এই সুযোগ পাবেন। কারণ রোহিত-বিরাট এবং রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja) T20 থেকে অবসর নিয়েছেন, তাই তরুণ খেলোয়াড়দের বেছে নেওয়ার সম্ভাবনা রয়েছে।

Arjun Tendulkar, Ind Vs Sl
Arjun Tendulkar

এই কারণেই ক্রিকেটের ঈশ্বর হিসেবে পরিচিত শচীন টেন্ডুলকারের ছেলে এবং বিরাট কোহলির (Virat Kohli) ভাগ্নে অর্জুন টেন্ডুলকারকে (Arjun Tendulkar) বেছে নেওয়া যেতে পারে। অর্জুন টেন্ডুলকার একজন বোলিং অলরাউন্ডার খেলোয়াড়, যিনি গোয়ার হয়ে ঘরোয়া ক্রিকেট খেলেন। এছাড়া আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের (MI) হয়ে খেলেন। গত বছর আইপিএলে তার অভিষেক হয়েছিল, যেখানে তিনি মাত্র তিনটি ম্যাচ খেলতে পেরেছিলেন।

তিন ম্যাচে নিয়েছেন ৩ উইকেট। এবারও আইপিএলে নির্বাচিত হয়েছেন তিনি। তবে এবার তার পারফরম্যান্স বিশেষ কিছু ছিল না। যাইহোক, এমন পারফরম্যান্স সত্ত্বেও, শ্রীলঙ্কার বিরুদ্ধে টিম ইন্ডিয়া (IND vs SL) অর্জুনকে (Arjun Tendulkar) নির্বাচিত করা হতে পারে। অর্জুনের মতো অলরাউন্ডারকে বহুদিন ধরেই খুঁজছিল ভারত।

অর্জুন টেন্ডুলকারকে (Arjun Tendulkar) টিম ইন্ডিয়াতে বাছাই করা যেতে পারে কারণ তার ক্রিকেট দক্ষতা খুব ভালো। বহুদিন ধরে অর্জুনের দক্ষতার কোনো খেলোয়াড় পায়নি ভারত। তিনি বাঁ হাতে বোলিং করার পাশাপাশি ব্যাটও করতে পারেন। জানা গেছে, বহুদিন ধরে এমন বোলিং অলরাউন্ডার পায়নি ভারত। ইরফান পাঠানের মতো এমন একজন খেলোয়াড় ছিল ভারতের কাছে।

তার পরে এমন একজন খেলোয়াড়ের খোঁজ চলছে। হার্দিক পান্ড্য (Hardik Pandya) নিশ্চিতভাবেই টিম ইন্ডিয়ার একজন শক্তিশালী বোলিং অলরাউন্ডার, যে কোনও পরিস্থিতিতে দলকে জয়ী করার ক্ষমতা রাখে। তবে ভারতীয় দলের জন্য শুধু হার্দিকের ওপর নির্ভর করা ঠিক নয়।

আরও পড়ুন। IND vs SL: শ্রীলংকার বিরুদ্ধে ওয়ানডে সিরিজের জন্য ঘোষণা হলো টিম ইন্ডিয়ার স্কোয়াড, রিঙ্কু সিং সহ এই খেলোয়াড় করলেন কামব্যাক !!
About Author

Leave a Comment

2.