আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

আথিয়া শেঠির স্বামীর ঘরে ঢুকে এমন কাজ করলেন অনুষ্কা শর্মা যা শুনে চমকে গেলেন বিরাট ও !!

Updated on:

WhatsApp Group Join Now

Anushka Sharma: বলিউড অভিনেতা সুনীল শেঠির মেয়ে আথিয়া ভারতীয় ক্রিকেটার কে এল রাহুলকে বিয়ে করেছেন। ২০১৪ সালে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে রাহুলের টেস্ট অভিষেক হয়। এ সময় তিনি শূন্য রানে আউট হন। যদিও সেই সময় তাঁর সঙ্গে দাঁড়িয়েছিলেন আনুশকা শর্মা। অনুষ্কা যেভাবে তাকে সামলেছেন তা কেএল রাহুল নিজেই প্রকাশ করেছেন।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

নিজের অভিষেক ম্যাচের কথা স্মরণ করে সুনীল শেট্টির জামাতা কেএল রাহুল বলেছিলেন যে সেই সময়ে অনুষ্কা শর্মা এবং বিরাট কোহলি আমার সাথে খুব ভাল ব্যবহার করেছিলেন। তিনি বলেছিলেন – তিনি দেখতে পাচ্ছেন যে আমি আমার পারফরম্যান্সে হতাশ এবং হতাশ। রাহুল প্রকাশ করেছেন যে অনুষ্কা তার ঘরে এসে তাকে বলেছিলেন যে তিনি তাকে একা বসে ক্রিকেট নিয়ে ভাবতে দেবেন না এবং বিরাট এবং অনুষ্কা তাকে বাইরে নিয়ে গেলেন। বিরাটও তাকে বুঝিয়েছেন যে তিনি প্রথম ব্যক্তি নন যিনি ব্যর্থ হয়েছেন এবং এটি জীবনের একটি অভিজ্ঞতা।

কেএল রাহুল আরও বলেছিলেন যে তিনি অনুষ্কা শর্মা এবং বিরাট কোহলির অনেক তারিখে তৃতীয় চাকা হয়েছিলেন এবং বলেছিলেন, “আমি ডিনার ডেটে তৃতীয় চাকা হয়েছি। বিরাট এবং অনুষ্কা উভয়েই তাদের ক্যারিয়ারে ব্যর্থতার মুখোমুখি হওয়ার মুহুর্তগুলি সম্পর্কে কথা বলার গল্পগুলি ভাগ করেছেন। “এটি আমাকে বুঝতে পেরেছিল যে আমিই একমাত্র নই যার প্রথম প্রভাব খারাপ ছিল।”

Anushka Sharma

কেএল রাহুল বলেছেন যে অনুষ্কা শর্মা এবং বিরাট কোহলি তাদের পরবর্তী ম্যাচের এক সপ্তাহ আগে প্রতিবার তাকে তাদের সাথে নিয়ে যেতেন এবং তারা দম্পতি হিসাবে তার উপর বিশাল প্রভাব ফেলেছিল। রাহুল অনুষ্কাকে তার অনুভূতিগুলি সমাধান করতে সাহায্য করার জন্য ধন্যবাদও জানিয়েছেন। তিনি বলেছিলেন, “অনুষ্কা এটা করার জন্য একটি দুর্দান্ত কাজ করেছে কারণ আমি জানতাম না যে সে কীভাবে বুঝবে আমি কী দিয়ে যাচ্ছি।

“আমরা এখনও যোগাযোগ রাখি এবং কয়েকটি বার্তা শেয়ার করি, যদিও অনুষ্কার বেশিরভাগ বার্তাই আমার কুকুর সম্পর্কে।” আমরা আপনাকে বলি যে এটি সেই সময় ছিল যখন বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা আনুষ্ঠানিকভাবে একে অপরের সাথে সম্পর্কিত ছিলেন না।

আরও পড়ুন । Anushka Sharma: বিশ্বকাপের মাঝেই খুশির খবর, দ্বিতীয় বার মা হচ্ছেন বিরাট পত্নী অনুষ্কা!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.