আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

BCCI’এর প্রতি ক্ষুব্ধ ইশান কিষাণ ও পৃথ্বী শ, একসঙ্গে ছাড়লেন ভারত !!

Published on:

WhatsApp Group Join Now

বর্তমানে, ভারত এবং নিউজিল্যান্ডের মধ্যে ৩টি টেস্ট ম্যাচের একটি সিরিজ খেলা হচ্ছে, এই সময়ে ভারতীয় দলের নির্বাচকরা ২২শে নভেম্বর থেকে শুরু হওয়া বর্ডার-গাভাস্কার ট্রফির জন্য ভারতীয় দলের স্কোয়াড ঘোষণা করেছে৷বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এই সময়ে, তারকা উইকেটরক্ষক ব্যাটসম্যান ইশান কিশানের নাম ভারতীয় দলে অন্তর্ভুক্ত করা হয়নি, অন্যদিকে পৃথ্বী শও নির্বাচকদের দ্বারা উপেক্ষা করা হচ্ছে। এমতাবস্থায় ভবিষ্যতে এই দুই খেলোয়াড়ের বিদেশে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

টিম ইন্ডিয়ার তারকা খেলোয়াড় ইশান কিষাণ এবং তারকা খেলোয়াড় পৃথ্বী শ দুজনেই টিম ইন্ডিয়ার বাইরে। এই দুই খেলোয়াড়ের প্রত্যাবর্তন খুব কঠিন মনে হচ্ছে, তাই এই খেলোয়াড়দের সম্পর্কে সম্ভাবনা প্রকাশ করা হচ্ছে যে উভয় শক্তিশালী খেলোয়াড়ই টিম ইন্ডিয়া ছেড়ে ক্রিকেট খেলতে অন্য দেশে যাওয়ার কথা ভাবতে পারে।

টিম ইন্ডিয়ার শক্তিশালী ক্রিকেটার ইশান কিশান এবং পৃথ্বী শ সম্পর্কে, ভক্তরা বলছেন যে উভয় শক্তিশালী খেলোয়াড়ই ভারত ছেড়ে আমেরিকায় চলে যেতে পারেন।

Img 20241025 162946 66183855492158765903, , Bcci'এর প্রতি ক্ষুব্ধ ইশান কিষাণ ও পৃথ্বী শ, একসঙ্গে ছাড়লেন ভারত !!

দুজনকেই মার্কিন যুক্তরাষ্ট্র দলের হয়ে খেলতে দেখা যায়, ভারতীয় বংশোদ্ভূত অনেক খেলোয়াড়কে বর্তমানে আমেরিকান দলের হয়ে খেলতে দেখা যায়। এমতাবস্থায় এই দুই খেলোয়াড়ও এই বড় সিদ্ধান্ত নিতে পারেন, এমন সম্ভাবনাই ব্যক্ত করছেন ভক্তরা।

আমরা আপনাকে শক্তিশালী খেলোয়াড় ইশান কিশান এবং তারকা খেলোয়াড় পৃথ্বী শ সম্পর্কে বলেছি, উভয় তারকা খেলোয়াড়ই টিম ইন্ডিয়া থেকে অবসর নেবেন এবং এটি প্রকাশ করা হচ্ছে যে উভয় শক্তিশালী খেলোয়াড়ই টিম ইন্ডিয়া থেকে অবসর নেবেন আমেরিকান দল।

সৌরভ নেত্রওয়ালকার, যিনি আগে ২০১০ সালের অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে টিম ইন্ডিয়ার হয়ে খেলেছিলেন, তাকেও এখন ইউএসএ দলের হয়ে খেলতে দেখা যায়। এর বাইরে উনমুক্ত চাঁদ, এম প্যাটেলের মতো খেলোয়াড়রাও যুক্তরাষ্ট্রে ক্রিকেট খেলছেন।

About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.