আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Virat Kohli: কোহলির মানহানি করা অমিত মিশ্র নিজেই কলঙ্কিত, শ্লীলতাহানির অভিযোগে গিয়েছেন জেলে !!

Published on:

WhatsApp Group Join Now

Virat Kohli: শ্রীলঙ্কার বিপক্ষে আসন্ন সিরিজের জন্য প্রস্তুতি নিতে ব্যস্ত টিম ইন্ডিয়া। অন্যদিকে ভারতীয় দলের লিগ স্পিনার বোলার অমিত মিশ্র খবরের শিরোনামে এসেছেন। সম্প্রতি একটি সাক্ষাৎকারে অনেক বড় চাঞ্চল্যকর তথ্য জানিয়েছেন তিনি। আসলে বিরাট কোহলির বিরুদ্ধে গুরুতর অভিযোগ করেছেন তিনি। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে অমিত মিশ্রের (Amit Mishra) একটি সাক্ষাৎকার। উক্ত পডকাস্টে শুভঙ্কর মিশ্রের সাথে কথা বলার সময় তিনি একটি চমকপ্রদ প্রকাশ করেছিলেন। এই সময় তিনি বিরাট কোহলির (Virat Kohli) আচরণের কথাও উল্লেখ করেছিলেন, IPL২০২৩-এ বিরাট এবং গম্ভীরের মধ্যে বিবাদের বিষয়েও তিনি নীরবতা ভেঙেছিলেন।

পুরো ঘটনার জন্য বিরাট কোহলিকে (Virat Kohli) দায়ী করেছেন তিনি। ম্যাচ চলাকালীন অনেক বাজে কথা বলছিলেন বিরাট কোহলি। যার জেরে এই বিতর্ক মাঠে নেমেছিল। যাইহোক, গৌতম গম্ভীর (Gautam Gambhir) ২০২৪ সালে বিরাটের কাছে গিয়ে বিষয়টি শেষ করেছিলেন। বিরাট কোহলি বর্তমান ক্রিকেট যুগের অন্যতম সেরা খেলোয়াড়।

শচীনের (Sachin Tendulkar) পর দারুণ সাফল্য পেয়েছেন কিং কোহলি (Virat Kohli)। কিন্তু, এমন একটা সময় ছিল যখন বিরাটকে দিল্লির রাস্তায় নিজের ক্যারিয়ার গড়তে কঠিন লড়াই করতে হয়েছিল। বিরাটকে খুব কাছ থেকে দেখেছেন অমিত মিশ্র। ১৪ বছর বয়স থেকে তিনি বিরাটকে চেনেন। কিন্তু সাফল্য পাওয়ার পর বিরাটের আচরণে অনেক পরিবর্তন এসেছে।

Amit Mishra And Virat Kohli
Amit Mishra And Virat Kohli

মিশ্রের মতে নিজের জুনিয়রের সঙ্গে খোলাখুলি কথা বলেন না বিরাট। পডকাস্টে অমিত মিশ্র বলেন, “বিরাট কোহলির আচরণে অনেক পরিবর্তন দেখা গেছে, আমি বিরাট কোহলির কোচের সঙ্গেও ক্রিকেট খেলেছি। এ সময় আমি তাকে নির্দেশ দিয়েছিলাম সে কিছু বিশ্বাস করুক বা না করুক, সে আমার কথা শুনেছে।”

তিনি আরও বলেন, “আমি ১৪ বছর বয়স থেকে বিরাটকে চিনি, যখন সে পিৎজা আর বার্গার খেত। কিন্তু, এখন তিনি সম্পূর্ণ বদলে গেছেন। এর পেছনে রয়েছে তার সাফল্য। নিজের পদোন্নতি হওয়ার পর আমাদের সাথে কথা বলা বন্ধ করে দিয়েছেন।”

অমিত মিশ্র, যিনি বিরাট কোহলির বিরুদ্ধে বিবৃতি দিয়েছিলেন, তার বিরুদ্ধে ২০১৫ সালে মহিলাদের ধর্ষনের অভিযোগ ওঠে। এই ক্ষেত্রে, সেই মহিলা ২৭ সেপ্টেম্বর অমিত মিশ্রের বিরুদ্ধে এফআইআর দায়ের করেছিলেন। ভারতীয় মহিলা খেলোয়াড়ের বিরুদ্ধে শ্লীলতাহানির অভিযোগ তুলেছিলেন ওই মহিলা।

মিডিয়াতে খবর এসেছে যে তিনি হোটেলে মহিলার সাথে দুর্ব্যবহার ও লাঞ্ছিত করেছেন। এরপর বেঙ্গালুরু পুলিশ তাকে থানায় ডেকে নিয়ে ৩ ঘণ্টা জিজ্ঞাসাবাদ করে। তবে এ মামলায় তিনি জামিন পেয়েছেন। পডকাস্টে অমিত মিশ্র বলেছিলেন যে তাকে ভুলভাবে জড়িয়ে ফেলা হয়েছিল।

আরও পড়ুন। Virat Kohli: ভারতে ফিরবেন না বিরাট কোহলি, লন্ডনে স্ত্রী অনুষ্কা শর্মার সাথে এই বিশেষ কাজে রয়েছেন ব্যস্ত !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.