আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: বিরাটের ক্ষতে নুন ছেটালেন আম্বাতি রায়ডু, অশ্লীল পোস্টের মাধ্যমে RCB’র পরাজয় নিয়ে মজা করলেন !!

Updated on:

WhatsApp Group Join Now

IPL 2024-এ রাজস্থান রয়্যালসের কাছে হেরে যাওয়ার পর, রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু শিরোপা দৌড় থেকে বাদ পড়েছে। এরপর RCB ভক্তদের মধ্যে হতাশা। এদিকে, ভারতের প্রাক্তন ব্যাটসম্যান আম্বাতি রায়ডু (Ambati Rayudu) , যিনি গত বছর পর্যন্ত চেন্নাই সুপার কিংস দলের অংশ ছিলেন। আরসিবির পরাজয়ের পর ইনস্টাগ্রামে একটি গল্প পোস্ট করেছেন তিনি। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

যার পরে ভক্তরা বলছেন যে আম্বাতি রায়ডু RCB প্লেঅফ থেকে বেরিয়ে যাওয়ার পরে খুশি এবং সেই কারণেই এই গল্পটি ভাগ করা হয়েছে। প্রাক্তন চেন্নাই সুপার কিংস এবং ভারতীয় দলের ব্যাটসম্যান আম্বাতি রায়ডুকে (Ambati Rayudu) IPL 2024-এ ধারাভাষ্য করতে দেখা যায়। গত মৌসুমে, তিনি এমএস ধোনির (MS Dhoni) নেতৃত্বাধীন চেন্নাই দলের অংশ ছিলেন, যেটি গত সংস্করণে শিরোপা জিতেছিল।

গতকাল রাতে রাজস্থান রয়্যালসের কাছে এলিমিনেটর ম্যাচ হেরে IPL 2024 থেকে RCB বাদ পড়েছে। এর পরে আম্বাতি রায়ডু ইনস্টাগ্রামে একটি গল্প শেয়ার করেছেন এবং লিখেছেন – “কখনও কখনও একটি মৃদু স্মৃতির প্রয়োজন হয়।”

Royal Challengers Bengaluru , Ipl 2024
Royal Challengers Bengaluru

তাঁর শেয়ার করা গল্পে, চেন্নাইয়ের অনেক খেলোয়াড়কে দেখা যায়, তাদের মধ্যে CSK-এর অনেক খেলোয়াড়কে ৫ পয়েন্ট করতে দেখা যায়, যার মানে দলটি ৫ বার শিরোপা জিতেছে। পরে তিনি একই গল্পের ভিডিও ইনস্টাগ্রামে পোস্ট করেন, যা সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে।

চেন্নাই সুপার কিংসের প্রাক্তন তারকা ব্যাটসম্যান আম্বাতি রায়ডুকে ১৮ মে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু এবং চেন্নাই সুপার কিংসের মধ্যে খেলা ম্যাচে স্টার স্পোর্টসে ধারাভাষ্য দিতে দেখা গেছে। এদিকে CSK-র পরাজয়ের পরে, তাকে ধারাভাষ্য বক্সে বসে খুব মন খারাপ দেখাচ্ছে। যার ভিডিওও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু দলের IPL শিরোপা জয়ের স্বপ্ন আরও একবার ভেঙে গেল।

IPL 2024-এর এলিমিনেটর ম্যাচে হারের পর RCB দল আউট। এর পরে আম্বাতি রায়ডুও (Ambati Rayudu) বিবৃতি দিয়েছিলেন যে “শুধু আবেগ এবং উদযাপন দিয়ে আপনি ট্রফি জিততে পারবেন না।”

আরও পড়ুন। IPL 2024: আনন্দের জোয়ার KKR শিবিরে, গৌতম গম্ভীরের সিদ্ধান্তের কারণে প্লে অফ না খেলেই ফাইনালে উঠবে কলকাতা !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.