আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Team India: শ্রীলঙ্কা সফরে এই ৩ খেলোয়াড়কে বেঞ্চে দেখে ক্ষুব্ধ আকাশ চোপড়া, গম্ভীরকে ধমক দিয়ে তাদের দলে অন্তর্ভুক্ত করলেন !!

Published on:

WhatsApp Group Join Now

ভারতীয় (Team India) প্রধান কোচ গৌতম গম্ভীর শ্রীলঙ্কা সফরের জন্য টিম ইন্ডিয়া নির্বাচন করে তার মেয়াদ শুরু করেছেন। তিনি T20 ও ওয়ানডে সিরিজের জন্য ১৫ জন করে খেলোয়াড় বেছে নিয়েছেন। তবে ক্রিকেট বিশ্বের কিছু খেলোয়াড় এই দল নিয়ে মোটেও খুশি বলে মনে হচ্ছে না, যার কারণে তাকে (গৌতম গম্ভীর) সমালোচনার মুখে পড়তে হচ্ছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এই তালিকায় যুক্ত হল প্রাক্তন ব্যাটসম্যান আকাশ চোপড়ার নামও। তিনি শ্রীলঙ্কা সফরের জন্য নির্বাচিত দলের (Team India) সাথে একমত নন এবং এটি নিয়ে কিছু প্রশ্ন তুলেছেন। প্রকৃতপক্ষে, ভারতীয় নির্বাচক এবং নবনিযুক্ত প্রধান কোচ গৌতম গম্ভীর শ্রীলঙ্কা সফরে তারকা স্পিনার কুলদীপ যাদবকে অন্তর্ভুক্ত না করে সবাইকে অবাক করে দিয়েছেন।

যার জেরে সমালোচনার মুখে পড়তে হয়েছে টিম ইন্ডিয়ার (Team India) নির্বাচক ও গৌতম গম্ভীরকে। এদিকে আকাশ চোপড়া প্রশ্ন তুলে ইশারায় প্রধান কোচকে তিরস্কার করেন। তার ইউটিউব চ্যানেলে কথা বলার সময়, আকাশ চোপড়া প্রশ্ন করেছিলেন যে নির্বাচকরা কেন শ্রীলঙ্কা সফরে সেই খেলোয়াড়দের জায়গা দেয়নি যারা T20 বিশ্বকাপ ২০২৪ চ্যাম্পিয়ন দলের অংশ ছিল।

Ravindra Jadeja, Yuzvendra Chahal And Kuldeep Yadav ,Team India
Ravindra Jadeja, Yuzvendra Chahal And Kuldeep Yadav

আকাশ চোপড়া জানতে চাইলেন কী হয়েছে যে নির্বাচকরা কুলদীপ যাদবকে টি-টোয়েন্টি দলে অন্তর্ভুক্ত করেননি? সাবেক এই ব্যাটসম্যান বলেছেন, “কুলদীপের নাম টি-টোয়েন্টি দলে নেই। এটা অবাক করার মতো কারণ এই খেলোয়াড় বিশ্বকাপ জেতার পর আসছেন। তবে তার নাম টি-টোয়েন্টি ক্রিকেটের জন্য নয়। এমন কিছু কি ঘটেছে যা আমরা জানি না? ওডিআই সেটআপ নিয়েই যাচ্ছেন তিনি। আমি জানি না কেন সে টি-টোয়েন্টি খেলছে না। যুজবেন্দ্র চাহালের নামও মাথায় আসে।”

বিষয়টিকে আরও এগিয়ে নিয়ে, তিনি যুজবেন্দ্র চাহাল এবং রবীন্দ্র জাদেজার অনির্বাচনের বিষয়েও তার মতানৈক্য প্রকাশ করেছিলেন। তিনি বলেছেন কেন জাদেজাকে ওয়ানডে সিরিজে অন্তর্ভুক্ত করা হয়নি।

আকাশ চোপড়া জিজ্ঞেস করল, “আপনি শুধু বিশ্বকাপ দলের অংশ ছিলেন এবং এখন আপনি কোথাও নেই। রবীন্দ্র জাদেজা ওডিআই ক্রিকেটের অংশ নন। কি হচ্ছে সেখানে? তিনি নিজেই টি-টোয়েন্টি থেকে অবসর নিয়েছেন।
তবে ওয়ানডেতে পাওয়া যেত। যদি সে পাওয়া যায় এবং তবুও তাকে খেলানো হচ্ছে না, তাহলে টিম ইন্ডিয়া কি অন্য দিকে তাকাতে শুরু করেছে?”

কুলদীপ যাদব ২০২৪ সালের আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপে মাত্র পাঁচটি ম্যাচ খেলতে পেরেছিলেন। এই সময়ের মধ্যে তিনি ১০টি সাফল্য অর্জন করেন এবং তার অভিনয় দিয়ে সবাইকে মুগ্ধ করেন।

আরও পড়ুন। Team India: দলে সুযোগ না পেয়ে বড় পদক্ষেপ নিলেন পৃথ্বী শ ও ইশান কিশান, ভারত ছেড়ে যোগ দিতে চলেছেন এই দলে !!
About Author

Leave a Comment

2.