আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Ajit Agarkar: বন্ধুর বোনের সঙ্গে প্রেমে পড়ে ধর্মের শিকল ভেঙেছিলেন অজিত আগরকার, প্রকাশ্যে এলো কিংবদন্তির প্রেমের গল্প !!

Published on:

WhatsApp Group Join Now

Ajit Agarkar: ক্রিকেট বিশ্বে, অনেক আকর্ষণীয় প্রেমের গল্প আছে যা সমস্ত ভক্তদের অবাক করেছে। সে শিবম দুবে (Shivam Dube) হোক বা পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিক (Shoaib Malik)। এর মধ্যে একটি নাম টিম ইন্ডিয়ার প্রাক্তন ফাস্ট বোলার অজিত আগরকারের (Ajit Agarkar)। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার প্রবীণ খেলোয়াড় অজিত আগরকার (Ajit Agarkar) এমন সময়ে ধর্মের শিকল ভেঙেছিলেন যখন আন্তঃজাতিতেও বিশৃঙ্খলা তৈরি হত। নিজের বন্ধুর বোনের উপর ক্লিন বোল্ড হয়েছিলেন আগরকার সাহেব। অজিত আগরকার ১৯৯৮ সালে টিম ইন্ডিয়ার হয়ে তার ক্যারিয়ার শুরু করেছিলেন।

টিম ইন্ডিয়াতে তার প্রাথমিক পদক্ষেপ নেওয়ার পর, তার পরের বছরই ফাতিমার সাথে দেখা হয়। প্রথম দর্শনেই ফাতেমাকে নিজের হৃদয় দিয়ে ফেলেন তরুণ অজিত আগরকার। কিন্তু এই প্রেম জীবনকে দাম্পত্য জীবনে রূপান্তর করা ছিল বড় চ্যালেঞ্জ। অজিত আগরকারের বন্ধু মাজহার ঘদিয়ালির সঙ্গে ম্যাচ দেখতে যেতেন ফাতিমা।

আগারকার এবং ফাতিমা প্রায় ৩ বছর ধরে একে অপরকে ডেট করেছেন। মিডিয়া রিপোর্ট অনুযায়ী, অজিত আগরকারের স্ত্রী ফাতিমা একটি প্রাইভেট ফার্মে ম্যানেজমেন্ট কনসালটেন্ট হিসেবে কাজ করতেন। একদিকে, আগারকারকে তার ক্যারিয়ারে উন্নতি করতে দেখা যায়, অন্যদিকে, ফাতিমাও ধীরে ধীরে তার প্রেমে পড়েন।

Ajit Agarkar
Ajit Agarkar

কিন্তু দুজনের পরিবারই বিয়ের জন্য প্রস্তুত ছিল না। আগারগার এবং ফাতিমা উভয় পরিবারকে বোঝাতে অনেক কিছু করতে হয়েছিল। ২০২০ সালে, তারা উভয়ই ধর্মের প্রাচীর ভেঙে কোনও চিন্তা ছাড়াই বিয়ে করেন। তবে এর জন্য অনেক সমালোচনার মুখে পড়তে হয়েছে আগরকারকে।

এখন দুজনেই সুখী জীবনযাপন করছেন।আগরকারের একটি ছেলেও রয়েছে যার নাম রাজ। অজিত আগরকর তার কর্মজীবনে অনেক খ্যাতি অর্জন করেছেন। ২০০৭ সালের T20 বিশ্বকাপেও তিনি চ্যাম্পিয়ন দলে অন্তর্ভুক্ত ছিলেন। তিনি মোট ২২১টি আন্তর্জাতিক ম্যাচে ৩৪৯টি উইকেট নিয়েছেন।

আগরকারের T20 ক্যারিয়ারে মাত্র ৪টি ম্যাচ খেলেছিলেন, যার মধ্যে তিনি ৩টি উইকেট নিয়েছিলেন। তিনি ভারতের হয়ে ২৬টি টেস্ট ম্যাচে ৫৮টি উইকেট নিয়েছেন। এই সময়ে বোলিংয়ের পাশাপাশি তিনি ৫৭১ রানও করেন।

ওয়ানডেতে ভারতের হয়ে বিরাট অবদান রেখেছেন আগরকার। ১৯১টি একদিনের আন্তর্জাতিক ম্যাচে তার নামে ২৮৮ উইকেট রয়েছে। বর্তমানে, আগারকার BCCI-এর প্রধান নির্বাচকের পদে অধিষ্ঠিত।

আরও পড়ুন। Ajit Agarkar: ঈশান-শ্রেয়াসদের দল থেকে বার করেছেন অজিত আগারকার, জয় শাহ করলেন বড় খোলাসা !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.