আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs ZIM: অজিত আগরকারের এই সিদ্ধান্ত শেষ করল দ্বিতীয় ধোনির ক্যারিয়ার, জিম্বাবুয়ের সফরে দলে সুযোগ দেওয়া হয়নি এই খেলোয়াড়কে !!

Published on:

WhatsApp Group Join Now

ভারত-জিম্বাবুয়ের (IND vs ZIM) T20 সিরিজের জন্য দল ঘোষণা করেছেন টিম ইন্ডিয়ার প্রধান নির্বাচক অজিত আগরকার (Ajit Agarkar) । এই সফরে শুভমান গিলকে (Shubman Gill) অধিনায়ক নির্বাচিত করা হয়। যেখানে তরুণ খেলোয়াড়দের উন্মুক্ত অগ্রাধিকার দেওয়া হয়েছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

যেখানে আগার এমন একজন খেলোয়াড়ের ক্যারিয়ার নষ্ট করার সিদ্ধান্ত নিয়েছেন, যাকে কখনও কখনও ভবিষ্যতের এমএস ধোনি (MS Dhoni) বলে মনে করা হয়। কিন্তু, এখন এই খেলোয়াড় ফিরে আসার জন্য স্তম্ভ থেকে পোস্টে লড়াই করছেন।

রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বে T20 বিশ্বকাপ ২০২৪ (T20 World Cup 2024) খেলছে টিম ইন্ডিয়া। সোমবার অস্ট্রেলিয়াকে হারিয়ে সেমিফাইনালে উঠেছে ভারত। এদিকে জিম্বাবুয়ের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছেন অজিত আগরকার (Ajit Agarkar) ।

যার মধ্যে ‘বি’ দল মাঠে নামবে। অভিষেক শর্মা (Abhishek Sharma) ও রিয়ান পরাগের (Riyan Parag) মতো তরুণ খেলোয়াড়দের অভিষেকের সুযোগ দেওয়া হয়েছে। যেখানে রবি বিশ্বই (Ravi Bisnoi) , ওয়াশিংটন সুন্দর (Washington Sundar) , আভেশ খানের (Avesh Khan) মতো তরুণ খেলোয়াড় দলে ফিরেছেন।

Ishan Kishan, Ind Vs Zim
Ishan Kishan

কিন্তু, উইকেটরক্ষক ব্যাটসম্যান ইশান কিষানের (Ishan Kishan) আশায় একসময় বড় ধাক্কা।আফগানিস্তানের পর এবার জিম্বাবুয়ে সফর থেকেও বিদ্বারস্থ হয়েছেন ইশান। টিম ইন্ডিয়ার উইকেটরক্ষক ব্যাটসম্যান ইশান কিষান (Ishan Kishan) সুস্থ হওয়া খেলোয়াড়দের একজন।

তাকে ভবিষ্যতের তারকা খেলোয়াড় হিসেবে বিবেচনা করা হয়। কিন্তু, প্রধান নির্বাচক অজিত আগারকারের আমলে, তার ক্যারিয়ার অবনতির দিকে বলে মনে হচ্ছে। দলে ফেরার সুযোগ পাচ্ছেন না তিনি।

যার পর মনে করা হচ্ছে ইশান কিষানের ক্যারিয়ার সত্যিই শেষের পথে কিনা। BCCI কি এখনও ঈশানের উপর ক্ষুব্ধ নাকি তাকে সুযোগ না দিয়ে তার ভুল বোঝানো হচ্ছে এই বিষয়ে নানা জল্পনা কল্পনা শুরু হয়েছে।

জিম্বাবুয়ের সফরে ভারতীয় দলে (IND vs ZIM) ইশান কিষাণকে নির্বাচিত না করার পেছনের কারণ হিসেবে মনে করা হচ্ছে BCCI এখনও এই খেলোয়াড়ের ওপর ক্ষুব্ধ।

আফ্রিকা সফরের আগে মানসিক অবসাদ দেখিয়ে সিরিজ থেকে নাম প্রত্যাহার করে নিয়েছিলেন ইশান। এর পরে এমনকি তিনি ঘরোয়া ক্রিকেট খেলতে অস্বীকার করেছিলেন এবং মজা করতে দেখা গেছে। ক্রিকেট বোর্ডের এটা পছন্দ হয়নি তখন থেকেই তিনি BCCI-এর রাডারে।

আরও পড়ুন। IND vs ZIM: দ্রাবিড় কোচের আসন ছাড়লেই সমাপ্তি ঘটবে রোহিতের অধিনায়কত্বের, দায়িত্ব পাবেন বছর ২৪-এর এই তরুণ তুর্কি !!
About Author

Leave a Comment

2.