আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: T20 বিশ্বকাপের পর অবসরের ঘোষণা দেবেন এই ৩ ভারতীয় খেলোয়াড়, তালিকায় রয়েছেন এই তুখোড় অল-রাউন্ডার !!

Updated on:

WhatsApp Group Join Now

রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বে ভারতীয় দলকে ২০২৪ সালের T20 বিশ্বকাপে (T20 World Cup 2024) আশ্চর্যজনকভাবে পারফর্ম করতে দেখা যায়। গ্রুপ পর্বে পুরুষরা টানা ৩টি ম্যাচ জিতেছে এবং শেষ ম্যাচটি ভেজা আউটফিল্ডের কারণে পরিত্যক্ত হয়েছে। এখন অপরাজিত থেকে সুপার-৮-এ প্রবেশ করবে ভারতীয় দল, যেখানে টিম ইন্ডিয়াকে খেলতে হবে আফগানিস্তান, বাংলাদেশ ও অস্ট্রেলিয়ার বিরুদ্ধে। এদিকে, ভক্তদের মধ্যে আলোচনা চলছে যে ২০২৪ T20 বিশ্বকাপ শেষ হওয়ার সাথে সাথেই তিন অভিজ্ঞ খেলোয়াড় অবসরের ঘোষণা দিতে পারেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ভারতীয় দল ২০২৪ সালের T20 বিশ্বকাপে (T20 World Cup 2024) দুর্দান্ত ফর্মে দেখা যাচ্ছে, যার পরিপ্রেক্ষিতে বলা হচ্ছে যে টিম ইন্ডিয়া এবার শিরোপা জিততে পারে। এই সবের মধ্যে, ভক্তরা আলোচনা করছেন যে ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma), অভিজ্ঞ ব্যাটসম্যান বিরাট কোহলি (Virat kohli) এবং অলরাউন্ডার রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja) তাদের অবসর ঘোষণা করতে পারেন। ভক্তরা বিশ্বাস করেন যে বয়স বাড়ার কথা বিবেচনা করে এই খেলোয়াড় এই ফরম্যাটকে বিদায় জানাতে পারেন এবং টেস্ট ও ওয়ানডে খেলা চালিয়ে যেতে পারেন।

T20 World Cup 2024: Rohit Sharma And Ravindra Jadeja And Virat Kohli
Rohit Sharma And Ravindra Jadeja And Virat Kohli

রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় দল তার দুর্দান্ত পারফরম্যান্সে সবাইকে মুগ্ধ করেছে, এখন মনে করা হচ্ছে টিম ইন্ডিয়া এবার শিরোপা জিততে পারে। টিম ইন্ডিয়া গত ১১ বছরে কোনো ICC শিরোপা জিততে পারেনি। এমন পরিস্থিতিতে এবার আশা করা যাচ্ছে ২০২৪ সালের T20 বিশ্বকাপের শিরোপা জিতে শিরোপা জয়ের অপেক্ষার অবসান ঘটাতে পারে দলটি। গ্রুপ পর্বে তার চিহ্ন রেখে যাওয়ার পরে, ভারতীয় দল এখন ২০ জুন সুপার-৮ এ প্রবেশ করবে।

T20 বিশ্বকাপ ২০২৪-এর সুপার-৮-এ, ভারতীয় দল ২০ জুন আফগানিস্তানের বিরুদ্ধে প্রথম ম্যাচ খেলবে এবং তারপরে ২২ জুন বাংলাদেশের মুখোমুখি হবে, যেখানে এটি ২৪ জুন অস্ট্রেলিয়ার মুখোমুখি হবে। এই সময়ে, ভক্তরা বিশ্বাস করেন যে টিম ইন্ডিয়া তিনটি ম্যাচই জিতে সেমিফাইনালে ওঠার চেষ্টা করবে।

আরও পড়ুন। T20 World Cup 2024: ইনজুরির কারণে T20 বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সূর্যকুমার যাদব, তার জায়গা নেবেন এই তরুণ বিধ্বংসী ব্যাটসম্যান !!
About Author

Leave a Comment

2.