আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: SRH’এর পরাজয়ের পর প্রকাশ্যে এল এক চাঞ্চল্যকর তথ্য, এই খেলোয়াড়ের সাথে ডেট করছেন কাব্য মারান !!

Updated on:

WhatsApp Group Join Now

আইপিএল 2024-এ (IPL 2024) প্যাট কামিন্সের নেতৃত্বাধীন সানরাইজার্স হায়দ্রাবাদ দল কোয়ালিফায়ার ১-এ কলকাতা নাইট রাইডার্স দলের বিরুদ্ধে পরাজয়ের মুখোমুখি হয়েছে। এই সময়ে দলের সহ-মালিক কাব্য মারানকেও দলের পারফরম্যান্সে খুব ক্ষুব্ধ দেখা গেছে। এই ম্যাচে হারের পর ফের একবার ভক্তদের মধ্যে কাবিয়া মারানের ডেটিং নিয়ে আলোচনা শুরু হয়েছে। এদিকে, কাব্য মারান হায়দরাবাদের এক খেলোয়াড়কে ডেট করছেন বলে আলোচনা হচ্ছে।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

সানরাইজার্স হায়দ্রাবাদ দল আইপিএল 2024-এ দুর্দান্ত পারফরম্যান্স করেছিল এবং শীর্ষ-২-এ শেষ হয়েছিল, কিন্তু কোয়ালিফায়ার-১-এ দলের পারফরম্যান্স ভাল ছিল না এবং দলটি ম্যাচ হেরেছিল। এদিকে, ফ্যান হায়দ্রাবাদের সহ-মালিক কাব্য মারান দলের উদ্বোধনী ব্যাটসম্যান অভিষেক শর্মার সাথে ডেট করছেন। এ নিয়ে দ্রুত আলোচনা চলছে। যদিও এ বিষয়ে কোনো নিশ্চিত খবর পাওয়া যায়নি, তবে কিছু ভক্ত এটিকে নিছক গুজব বলে অভিহিত করছেন।

Ipl 2024

তরুণ ভারতীয় ব্যাটসম্যান অভিষেক শর্মা, সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে খেলার আগে, টিম ইন্ডিয়ার উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্তের সাথে SRH দলের সহ-মালিক কাবিয়া মারানের নামও যুক্ত হয়েছে। ঋষভ পান্ত এবং কাব্য মারান একে অপরের সাথে ডেটিং করার কোন খবর নিশ্চিত করা যায়নি এবং এটি কেবল একটি গুজব বলে বিবেচিত হয়েছিল। এছাড়াও, কাব্য মারানের নাম সঙ্গীত রচয়িতা অনিরুধ রবিচন্দরের সাথেও যুক্ত ছিল কিন্তু এই খবরটি অনিরুদ্ধ প্রত্যাখ্যান করেছিলেন।

সানরাইজার্স হায়দ্রাবাদ, কাবিয়া মারানের সহ-মালিকানাধীন দল, আইপিএল 2024-এর (IPL 2024) কোয়ালিফায়ার ১-এ কলকাতা নাইট রাইডার্সের কাছে পরাজয়ের মুখোমুখি হয়েছিল। এই ম্যাচে জয়ের সাথে, কেকেআর দল ফাইনালে উঠেছে, যেখানে সানরাইজার্স হায়দ্রাবাদকে এখন ফাইনালে পৌঁছতে কোয়ালিফায়ার-২ জিততে হবে। আরসিবি ও রাজস্থানের মধ্যে যে দল এলিমিনেটর জিতবে তারা কোয়ালিফায়ার-২-এ সানরাইজার্স হায়দ্রাবাদের মুখোমুখি হবে।

আরও পড়ুন। IPL 2024: “নিজের রেকর্ড ছাড়ো…” IPL থেকে ছিটকে যাওয়ার পর কিং কোহলি সম্পর্কে কটূক্তি করলেন আম্বাতি রায়ডু !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.