আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Team India: প্রধান কোচ হতেই চ্যাম্পিয়ন ট্রফির জন্য দল ঘোষণা করলেন গৌতম গম্ভীর, দিলেন না এই ম্যাচ উইনারকে সুযোগ !!

Updated on:

WhatsApp Group Join Now

প্রাক্তন টিম ইন্ডিয়ার ওপেনার গৌতম গম্ভীর (Gautam Gambhir) সম্প্রতি ভারতীয় দলের প্রধান কোচের জন্য BCCI-কে তার সাক্ষাৎকার দিয়েছেন। এই অবস্থায় গৌতম গম্ভীর যদি টিম ইন্ডিয়ার (Team India) প্রধান কোচ হন, তাহলে ভারত তার কোচিংয়ে ২০২৫ সালের ফেব্রুয়ারিতে অনুষ্ঠিতব্য ICC চ্যাম্পিয়ন্স ট্রফি ২০২৫ খেলবে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এমন পরিস্থিতিতে ওডিআই ফরম্যাটে খেলা এই টুর্নামেন্টে ভারতীয় দলের (Team India) সম্ভাব্য স্কোয়াড নিয়ে তাদের সম্ভাবনার কথা জানাচ্ছেন ভক্তরা। ২০২৫ সালের ফেব্রুয়ারিতে চ্যাম্পিয়ন্স ট্রফি খেলা হবে, সেই সময়ে টিম ইন্ডিয়ার (Team India) স্কোয়াড সম্বন্ধে ইতিমধ্যেই ভক্তদের মধ্যে আলোচনা শুরু হয়েছে।

ভক্তরা বলছেন, গৌতম গম্ভীর (Gautam Gambhir) যদি ভারতীয় দলের কোচ হন, তাহলে শুধুমাত্র রোহিত শর্মাকেই (Rohit Sharma) ২০২৫ সালের চ্যাম্পিয়ন্স ট্রফিতে ভারতীয় দলের অধিনায়কত্ব করতে দেখা যাবে। অন্যদিকে তারকা ব্যাটসম্যান শ্রেয়াস আইয়ারও (Shreyas Iyer) ফিরতে পারেন ভারতীয় দলে।

Team India
Team India

ভক্তরা সম্ভাবনা প্রকাশ করছেন যে ওডিআই ফরম্যাটে অনুষ্ঠিতব্য এই টুর্নামেন্টে টিম ইন্ডিয়ার স্কোয়াড প্রায় ২০২৩ বিশ্বকাপের মতোই হতে পারে। বিশ্বকাপ ২০২৩-এর পরাজয়ের পরে, ভারতীয় দল ২০২৫ সালে অনুষ্ঠিতব্য চ্যাম্পিয়ন্স ট্রফির দিকে তাকিয়ে আছে, যা ওডিআই ফর্ম্যাটে খেলা হবে। গৌতম গম্ভীরের কোচিংয়ে ভারতীয় দল (Team India) এই টুর্নামেন্টে অংশ নেবে বলে সম্পূর্ণ প্রত্যাশিত।

ভক্তরা বিশ্বাস করেন যে এই প্রতিযোগিতায় ফাস্ট বোলার মহম্মদ শামি (Mohammed Shami), মহম্মদ সিরাজ (Mohammed Siraj) এবং জসপ্রীত বুমরাহের (Jasprit Bumrah) পাশাপাশি আরশদীপ সিংও (Arshdeep Singh) ভারতীয় দলের স্কোয়াডে জায়গা পেতে পারেন।

অলরাউন্ডার হিসেবে হার্দিক পান্ডিয়া (Hardik Pandya), রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja), শিবম দুবে (Shivam Dube) এবং অক্ষর প্যাটেলকে (Axar Patel) চ্যাম্পিয়ন্স ট্রফিতে টিম ইন্ডিয়ার স্কোয়াডে দেখা যেতে পারে ।

২০২৫ সালের ICC চ্যাম্পিয়ন্স ট্রফির সম্ভাব্য স্কোয়াড -রোহিত শর্মা (অধিনায়ক), শুভমান গিল, বিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, কেএল রাহুল, ঋষভ পান্ত, শিবম দুবে, হার্দিক পান্ড্য, রবীন্দ্র জাদেজা, অক্ষর প্যাটেল, কুলদীপ যাদব, মহম্মদ শামি, জসপ্রীত বুমরাহ, মোহাম্মদ সিরাজ, আরশদীপ সিং।

আরও পড়ুন। Team India: শ্রেয়াস আইয়ার সহ টিম ইন্ডিয়ায় প্রবেশ করতে চলেছেন এই দুই ম্যাচউইনার, শ্রীলংকার বিরুদ্ধে চালাবেন তাণ্ডব !!
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.