আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

৬৩৪ দিন পর IND vs BAN সিরিজে ফিরলেন এই ভয়ঙ্কর খেলোয়াড়, প্রতিপক্ষকে দেবেন যোগ্য জবাব !!

Published on:

WhatsApp Group Join Now

ভারত ও বাংলাদেশের মধ্যকার সিরিজের প্রথম ম্যাচটি (IND vs BAN) ১৯ ডিসেম্বর থেকে চেন্নাইয়ের চেপাউক মাঠে অনুষ্ঠিত হবে। ভক্তরা এই সিরিজ শুরুর জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছেন, আশা করা হচ্ছে ভারতীয় দলের নির্বাচকরা দলীপ ট্রফি ২০২৪-এর প্রথম পর্ব শেষ হওয়ার পরে এই সিরিজের জন্য ভারতীয় দলের স্কোয়াড নির্ধারণ করবেন। ঘোষণা করতে পারেন। দীর্ঘ দিন পর এই সিরিজে ভারতীয় দলের শক্তিশালী খেলোয়াড়ের ফেরার সম্ভাবনা রয়েছে। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

আগামী সপ্তাহে বাংলাদেশের বিপক্ষে ২ টেস্টের সিরিজের জন্য ভারতীয় দলের স্কোয়াড ঘোষণা করা হতে পারে। এদিকে দলের তারকা উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্ত দীর্ঘ দিন পর টেস্ট দলে ফিরবেন বলে ধারণা করা হচ্ছে।

এই সিরিজের পাশাপাশি টেস্ট ফরম্যাটেও তিনি প্রত্যাবর্তন করবেন বলে ধারণা করা হচ্ছে। বর্তমানে, ঋষভ পন্তকে ৫ সেপ্টেম্বর থেকে শুরু হওয়া দলীপ ট্রফি ২০২৪-এ টিম বি-এর প্রতিনিধিত্ব করতে দেখা যাবে। এর পরে, তাকে ভারত ও বাংলাদেশের মধ্যে অনুষ্ঠিত টেস্ট সিরিজে (IND vs BAN) টিম ইন্ডিয়ার প্রতিনিধিত্ব করতে দেখা যেতে পারে।

Ind Vs Ban

ভারতীয় ক্রিকেট দলের তারকা উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্ত সম্পর্কে, আশা করা হচ্ছে যে তিনি ভারত ও বাংলাদেশের মধ্যে অনুষ্ঠিত টেস্ট সিরিজে (IND vs BAN) টেস্ট ফরম্যাটে ফিরতে পারেন। তিনি ২০২২ সালের ডিসেম্বরের পর প্রথমবারের মতো টেস্ট ফরম্যাটে টিম ইন্ডিয়ার প্রতিনিধিত্ব করবেন, টেস্ট ফরম্যাটে ভারতীয় খেলোয়াড়ের পারফরম্যান্স দুর্দান্ত হয়েছে।

তিনি ৩৩টি টেস্ট ম্যাচে টিম ইন্ডিয়ার প্রতিনিধিত্ব করেছেন, যে সময়ে তিনি ৫৬ ইনিংসে ব্যাট করার সময় ৪৩.৬৭ গড়ে ২২৭১ রান করেছেন। টেস্ট ফরম্যাটে তিনি ৫টি সেঞ্চুরি ও ১১টি হাফ সেঞ্চুরি করেছেন। তিনি অনেক গুরুত্বপূর্ণ অনুষ্ঠানে দুর্দান্ত ইনিংস খেলে টিম ইন্ডিয়াকে জিততে সাহায্য করার ক্ষেত্রে একটি বড় ভূমিকা পালন করেছেন।

আরও পড়ুন। IND vs BAN: বাংলাদেশের বিরুদ্ধে টেস্ট দল ঘোষণা করলো বিসিসিআই, জায়গা হারালেন অধিনায়ক নিজেই !!
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.