আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: ভারত নয় বরং এই চারটি দল খেলবে সেমিফাইনাল, ভবিষ্যৎবাণী মোহাম্মদ শামির !!

Updated on:

WhatsApp Group Join Now

ওয়েস্ট ইন্ডিজ এবং আমেরিকায় অনুষ্ঠিত হওয়া T20 বিশ্বকাপ ২০২৪ (T20 World Cup 2024) এখন দ্বিতীয় পর্বে পৌঁছেছে অর্থাৎ সুপার-৮-এ। আজ সুপার-৮-এ মুখোমুখি হবে ভারত ও আফগানিস্তানের দল (IND vs AFG)। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এই সময়ে, টিম ইন্ডিয়ার তারকা ফাস্ট বোলার মহম্মদ শামি (Mohammed Shami) দলটি মেগা ইভেন্টের সেমিফাইনালে পৌঁছানোর বিষয়ে একটি বড় ভবিষ্যদ্বাণী করেছেন। এই সময়ে, তিনি আশা প্রকাশ করেছেন যে রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বাধীন ভারতীয় দল সেমিফাইনালে পৌঁছাবে।

টিম ইন্ডিয়ার তারকা ফাস্ট বোলার মহম্মদ শামি চোটের কারণে ২০২৪ সালের T20 বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন । মেগা ইভেন্টের সুপার-৮ রাউন্ড শুরু হয়েছে, সেই সময়ে ভারতীয় বোলার সেমিফাইনালে পৌঁছানোর দলগুলি সম্পর্কে তার ভবিষ্যদ্বাণী করেছেন।

তার মতে, গ্রুপ-১ থেকে ভারত ও অস্ট্রেলিয়ার দলগুলো সেমিফাইনালে খেলার যোগ্যতা অর্জন করবে। যেখানে গ্রুপ-২ থেকে স্বাগতিক ওয়েস্ট ইন্ডিজ এবং ডিফেন্ডিং চ্যাম্পিয়ন ইংল্যান্ড সেমিফাইনালে উঠতে পারে।

Team India, T20 World Cup 2024
Team India

রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বে টিম ইন্ডিয়া, T20 বিশ্বকাপ ২০২৪-এর সুপার-৮ রাউন্ডে আজ আফগানিস্তানের বিরুদ্ধে অভিযান শুরু করবে । এই সময়ে, টিম ইন্ডিয়া এই ম্যাচে জিততে পারে বলে আশা করা হচ্ছে, তবে, ভক্তরাও বিশ্বাস করেন যে আফগানিস্তানেরও বিপর্যয়ের সম্ভাবনা রয়েছে।

রোহিত শর্মার নেতৃত্বাধীন টিম ইন্ডিয়া দারুণ ফর্মে আছে বলে মনে হচ্ছে । তারা দুর্দান্ত পারফর্ম করেছে এবং ২০২৪ সালের T20 বিশ্বকাপের (T20 World Cup 2024) গ্রুপ পর্বে খেলা তিনটি ম্যাচই জিতেছে ।

দুর্দান্ত ফর্মে দলটি জায়গা করে নিয়েছে সুপার-৮-এ। ভক্তরা বলছেন যে টিম ইন্ডিয়ার দুর্দান্ত পারফরম্যান্স দেখে , ফাস্ট বোলার মহম্মদ শামি (Mohammed Shami) টিম ইন্ডিয়ার সেমিফাইনালে পৌঁছানোর সম্ভাবনা প্রকাশ করেছেন।

এর পাশাপাশি তিনি ভারতীয় দলে কিংবদন্তি ব্যাটসম্যান বিরাট কোহলির (Virat Kohli) খারাপ কম সম্পর্কে বলেছেন যে তার আগের মত তিন নম্বরে ব্যাটিং করতে নামাই উচিত। ক্যাপ্টেন রোহিত শর্মার সাথে যশস্বী জয়সয়ালের (Yashasvi Jaiswal) ইনিংস শুরু করা উচিত

সুপার-৮-এ ২০ জুন আফগানিস্তানের বিপক্ষে ম্যাচের পর ভারতীয় দল ২২ জুন বাংলাদেশের বিপক্ষে এবং ২৪ জুন অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলবে।

আরও পড়ুন। T20 World Cup 2024: বিশ্বকাপ চলাকালীন বড় ধাক্কা খেলো ভারতীয় দল, চোটের কারনে সুপার 8-এর পরবর্তী ম্যাচগুলি খেলবেন না এই খেলোয়াড় !!
About Author

Leave a Comment

2.