আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs ZIM: জিম্বাবুয়ের বিপক্ষে অভিষেক-সঞ্জুর পরিবর্তে দলে আসবেন এই ৩ ম্যাচজয়ী খেলোয়াড়, ঘোষণা হলো নতুন একাদশ !!

Updated on:

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়া বর্তমানে জিম্বাবুয়ে সফরে (IND vs ZIM) রয়েছে ৫ ম্যাচের টি২০ সিরিজ খেলতে। প্রথম ম্যাচে ভারতীয় দলকে বড় আপসেটে হারিয়েছিল স্বাগতিকরা। কিন্তু এর পর শুভমান অ্যান্ড কোম্পানি শক্তিশালী প্রত্যাবর্তন করে এবং পরের দুই ম্যাচ জিতে সিরিজে ২-১ ব্যবধানে এগিয়ে যায়। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এবার সিরিজের চতুর্থ ম্যাচ অনুষ্ঠিত হবে শনিবার। এই ম্যাচে জিতে সিরিজ জয়ের চেষ্টা করবে টিম ইন্ডিয়া। অভিষেক শর্মা জিম্বাবুয়ের বিপক্ষে (IND vs ZIM) অভিষেক ম্যাচেই ফ্লপ প্রমাণ করেন। এরপর পরের ম্যাচেই সেঞ্চুরি করে সবার মন জয় করেন তিনি। কিন্তু তারপর তৃতীয় ম্যাচে ফ্লপ প্রমাণিত হন অভিষেক।

Team India, Ind Vs Zim
Team India

এমন পরিস্থিতিতে চতুর্থ টি২০ থেকে বাদ পড়ার সম্ভাবনা রয়েছে তার। এছাড়া সঞ্জু স্যামসনকে (Sanju Samson) ও আউটের পথ দেখাতে পারে, তার জায়গায় ধ্রুব জুরেলকে দেখা যাবে উইকেটকিপিং করতে। এছাড়া মুকেশ কুমারকেও দেখা যাবে অ্যাকশন মোডে।

দলের ১১ জন সদস্য হলো শুভমান গিল (Subhman Gill), যশস্বী জয়সওয়াল (Yashasvi Jaiswal), রুতুরাজ গায়কওয়াড় (Ruturaj Gaikwad), রিয়ান পরাগ (Riyan Parag), ধ্রুব জুরেল (Dhrub Jurel), রিঙ্কু সিং (Rinku Singh), শিবম দুবে (Shivam Dube), ওয়াশিংটন সুন্দর (Washington Sundar), মুকেশ কুমার (Mukesh Kumar), আভেশ খান (Avesh Khan), রবি বিষ্ণোই (Ravi Bishnoi) এদের মধ্যে ব্যাটসম্যান হলো শুভমান গিল , যশস্বী জয়সওয়াল, রুতুরাজ গায়কওয়াড়, রায়ান পরাগ, ধ্রুব জুরেল, রিংকু সিং। অলরাউন্ডার হলো শিবম দুবে, ওয়াশিংটন সুন্দর। আর বোলার হলো মুকেশ কুমার, আভেশ খান, রবি বিষ্ণোই।

আরও পড়ুন। IND vs ZIM: গিল-অভিষেকের ওপর ওপেনিং এর দায়িত্ব, জিম্বাবুয়ের বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে ঘোষণা হলো ভারতীয় একাদশ !!
About Author

Leave a Comment

2.