আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

T20 World Cup 2024: T20 বিশ্বকাপের জন্য ওয়েস্ট ইন্ডিজের উদ্দেশ্যে রওনা দেবেন এই দুই তরুণ ম্যাচ উইনার, জায়গা হারাবেন জাদেজা-সিরাজ !!

Updated on:

WhatsApp Group Join Now

T20 বিশ্বকাপ ২০২৪ (T20 World Cup 2024)-এ রোহিত শর্মার নেতৃত্বে ভারতীয় দল ‘A’ গ্রুপে টেবিলের শীর্ষে উঠে সুপার-৮ পর্বে খেলার যোগ্যতা অর্জন করেছে। গতকাল ফ্লোরিডায় কানাডার বিরুদ্ধে খেলতে গিয়েছিল ভারত, তবে বৃষ্টির কারণে খেলাটি বাতিল করা হয়।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

এরপর সুপার ৮ ম্যাচ খেলতে ওয়েস্ট ইন্ডিজে যাবে টিম ইন্ডিয়া। কিন্তু সুপার ৮-এর আগে ভারতীয় টিম ম্যানেজমেন্ট একটি বড় সিদ্ধান্ত নিয়েছে এবং ২ জন খেলোয়াড়কে ছেড়ে দিয়েছে। এমন পরিস্থিতিতে হঠাৎ করেই টিম ইন্ডিয়ার স্কোয়াডে অন্তর্ভুক্ত হতে পারেন অভিষেক শর্মা (Abhishek Sharma) ও মায়াঙ্ক যাদব (Mayank Yadav)।

সূত্রানুসারে জানা গযে ভারতের টিম ম্যানেজমেন্ট একটি বড় সিদ্ধান্ত নিয়েছে এবং শুভমান গিল (Shubman Gill) ও আভেশ খান (Avesh Khan), যারা রিজার্ভ খেলোয়াড় হিসাবে দলের সাথে যুক্ত ছিলেন, তাদেরকে দেশে ফেরার নির্দেশ দিয়েছে।

গিল এবং আভেশ ছাড়াও রিঙ্কু সিং (Rinku Singh) এবং খলিল আহমেদকে (Khaleel Ahamed) রিজার্ভ খেলোয়াড় হিসাবে অন্তর্ভুক্ত করা হয়েছিল। তবে রিংকু ও খলিল দলের সঙ্গে ওয়েস্ট ইন্ডিজে যাবেন। তবে কানাডার বিপক্ষে ম্যাচের পর ছেড়ে দেওয়া হবে গিল ও আভেশকে এমনটাই শোনা যাচ্ছিল।

Abhishek Sharma And Mayank Yadav, T20 World Cup 2024
Abhishek Sharma And Mayank Yadav

ধারণা করা হচ্ছে, আভেশ খান এবং শুভমান গিল-এর জায়গায় অভিষেক শর্মা (Abhishek Sharma) এবং মায়াঙ্ক যাদবকে (Mayank Yadav) ২০২৪ সালের T20 বিশ্বকাপের (T20 World Cup 2024) জন্য ওয়েস্ট ইন্ডিজে পাঠানো হতে পারে। এই খেলোয়াড়দের IPL ২০২৪-এ পারফরম্যান্স দুর্দান্ত ছিল।

একদিকে অভিষেক (Abhishek Sharma) তার ঝড়ো ব্যাটিং দিয়ে বিপক্ষ বোলারদের মন উড়িয়ে দিচ্ছিলেন, অন্যদিকে মায়াঙ্ক যাদব (Mayank Yadav) তার ফাস্ট বোলিং দিয়ে ব্যাটসম্যানদের পরীক্ষা উড়িয়ে দিচ্ছিলেন। IPL ২০২৪ মৌসুমে দ্রুততম বল করার রেকর্ডও গড়েছেন মায়াঙ্ক।

এমতাবস্থায় দুই খেলোয়াড়কেই দলে রিজার্ভ হিসেবে যোগ করা যেতে পারে। অভিষেক শর্মা সানরাইজার্স হায়দ্রাবাদের ওপেনিং ব্যাটসম্যান হিসেবে দুর্দান্ত পারফর্ম করেছেন এবং ১৬ ম্যাচে ৩২.২৭ গড়ে ও ২০৪.২২ স্ট্রাইক রেট নিয়ে ৪৮৪ রান করেছেন। মৌসুমে ৩টি হাফ সেঞ্চুরি করেছেন তিনি।

অন্যদিকে যেখানে মায়াঙ্ক যাদব LSG-র হয়ে ৪ ম্যাচে ৭টি উইকেট নিয়েছেন। কিন্তু মৌসুমের মাঝামাঝি তিনি চোট পেয়েছিলেন। এমন পরিস্থিতিতে পুরো মৌসুমে লক্ষ্ণৌ দলের হয়ে আর খেলতে পারেননি মায়াঙ্ক। তাই ক্রিকেট প্রেমীরা মনে করছেন যে T20 বিশ্বকাপের (T20 World Cup 2024) দ্বিতীয় পর্যায়ে হয়তো চান্স পেতে পারেন এই দুই খেলোয়াড়।

আরও পড়ুন।T20 World Cup 2024: রোহিত-কোহিলির প্রতিশোধের আগুন ঝলসে যাবে ভারতীয় দলের সবচেয়ে বড় প্রতিদ্বন্দ্বী !!।
About Author
Ayan Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.