আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

বাংলাদেশের বিপক্ষে প্রথম T20 সিরিজের জন্য ঘোষিত টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেন, ওপেনিং করবেন অভিষেক-জয়সওয়াল !!

Updated on:

WhatsApp Group Join Now

ভারত ও বাংলাদেশের মধ্যে ২ ম্যাচের টেস্ট সিরিজে স্বাগতিক ভারত ১ – ০ তে এগিয়ে আছে। এখন দ্বিতীয় ম্যাচটি ২৭ নভেম্বর কানপুরের গ্রিন পার্কে শুরু হবে। এই টেস্ট সিরিজের পরে, দুই দেশের মধ্যে একটি ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলা হবে, যার জন্য ১১ জন খেলোয়াড়ের নাম ভেসে উঠবে অধিনায়ক সূর্যকুমার যাদবের মনে। ভারতের (টিম ইন্ডিয়া) সম্ভাব্য প্লেয়িং ইলেভেন বাংলাদেশের বিপক্ষে কেমন হতে পারে তাও জানিয়ে দিন।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

বুচি বাবু টুর্নামেন্টে চোট পান সূর্যকুমার যাদব। কিন্তু রিপোর্ট অনুযায়ী, সূর্য এখন পুরোপুরি সুস্থ হয়ে উঠেছেন এবং বাংলাদেশের বিরুদ্ধে নীল জার্সি দলকে (টিম ইন্ডিয়া) নেতৃত্ব দেবেন। জিম্বাবুয়ের বিরুদ্ধে স্প্ল্যাশ করা অভিষেক শর্মাকে যশস্বী জয়সওয়ালের সাথে ইনিংস শুরু করতে দেখা যেতে পারে। এ ছাড়া শুভমন বিরতি দাবি করেছেন বলে জানা গেছে। তবে তা এখনো নিশ্চিত করা হয়নি।

মিডল অর্ডারের দায়িত্ব থাকবে রিঙ্কু সিং ও অধিনায়ক সূর্যকুমার যাদবের কাঁধে। দুজনই বিস্ফোরক ব্যাটিংয়ের জন্য পরিচিত। এমতাবস্থায় বাংলাদেশি বোলারদের তাদের ব্যাপারে সতর্ক থাকতে হবে। এছাড়াও, হার্দিক পান্ডিয়াকেও অনেকদিন পর অ্যাকশন মোডে দেখা যাচ্ছে।

Img 20240926 154143 74829382546023882396, , বাংলাদেশের বিপক্ষে প্রথম T20 সিরিজের জন্য ঘোষিত টিম ইন্ডিয়ার প্লেয়িং ইলেভেন, ওপেনিং করবেন অভিষেক-জয়সওয়াল !!

উইকেটরক্ষক ব্যাটসম্যান হিসেবে ঈশান কিশানের জায়গাও ভারতীয় দলে নিশ্চিত বলে মনে হচ্ছে। আসুন আপনাদের বলি কিভাবে সম্ভাব্য প্লেয়িং ইলেভেন হতে পারে-

ভারতের সম্ভাব্য একাদশ-

যশস্বী জয়সওয়াল, অভিষেক শর্মা, শুভমান গিল, সূর্যকুমার যাদব (অধিনায়ক), রিংকু সিং, ইশান কিশান (উইকেটরক্ষক), হার্দিক পান্ড্য, অক্ষর প্যাটেল, রবি বিষ্ণোই, আরশদীপ সিং, মুকেশ কুমার।

ব্যান টি-টোয়েন্টি সিরিজের জন্য টিম ইন্ডিয়ার সম্ভাব্য স্কোয়াড –

যশস্বী জয়সওয়াল, অভিষেক শর্মা, রুতুরাজ গায়কওয়াড়, শুভমান গিল, সূর্যকুমার যাদব (অধিনায়ক), রিংকু সিং, রিয়ান পরাগ, সঞ্জু স্যামসন, ঈশান কিশান (উইকেটরক্ষক), হার্দিক পান্ড্য, অক্ষর প্যাটেল, রবি বিষ্ণোই, আরশদীপ সিং, মুকেশ কুমার, দীপক কুমার।

আরও পড়ুন।
About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.