আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Gautam Gambhir: ‘কোনওদিনই বন্ধু ছিলাম না…’ গৌতম গম্ভীরকে নিয়ে বেফাঁস মন্তব্য করলেন প্রাক্তন ওপেনার !!

Updated on:

WhatsApp Group Join Now

Gautam Gambhir: গৌতম গম্ভীর এবং আকাশ চোপড়ার সম্পর্ক নিয়ে সাম্প্রতিক সময়ে একটি বিস্ফোরক মন্তব্য করেছেন আকাশ চোপড়া। এই দুই প্রাক্তন ওপেনার দীর্ঘদিন ধরে একসঙ্গে ভারতের হয়ে খেললেও, তাদের ব্যক্তিগত সম্পর্ক কখনোই বন্ধুত্বপূর্ণ ছিল না। আকাশ চোপড়া স্পষ্টভাবে বলেছেন যে গম্ভীরের সঙ্গে তার কোনোদিনই বন্ধুত্ব ছিল না। তারা একে অপরের প্রতিদ্বন্দ্বী ছিলেন এবং প্রতিযোগিতামূলক মনোভাব নিয়ে খেলতেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

তবে, চোপড়া গম্ভীরের প্রতি কোনো বিদ্বেষ প্রকাশ করেননি। বরং তিনি তার খেলার প্রতি গম্ভীরের (Gautam Gambhir) আবেগ, পরিশ্রম এবং প্রতিশ্রুতির প্রশংসা করেছেন। আকাশ চোপড়ার মতে, গম্ভীর একজন অত্যন্ত আবেগপ্রবণ ক্রিকেটার ছিলেন, যার ফলে তিনি মাঠে এবং মাঠের বাইরে বিতর্কে জড়াতেও পিছপা হতেন না। তবে গম্ভীরের (Gautam Gambhir) খেলার প্রতি নিবেদন ছিল অকল্পনীয় এবং তার ব্যাটিংয়ে সফলতার পিছনে এই আবেগই ছিল মূল কারণ।

গম্ভীর (Gautam Gambhir) তার ক্রিকেট ক্যারিয়ারে ভারতীয় দলে অপরিহার্য ভূমিকা পালন করেছেন, বিশেষ করে ২০০৭ সালের টি-২০ বিশ্বকাপ এবং ২০১১ সালের ওয়ানডে বিশ্বকাপ জয়ের সময়। তার এই অসাধারণ পারফরম্যান্স তাকে ক্রিকেট ভক্তদের মধ্যে অমর করে তুলেছে। কিন্তু আকাশ চোপড়ার বক্তব্য থেকে বোঝা যায়, মাঠের বাইরের জীবনে গম্ভীরের সঙ্গে তার কোনো গভীর বন্ধুত্বের সম্পর্ক ছিল না। তারা বরাবরই নিজেদের কাজে মনোযোগী থেকেছেন এবং নিজেদের লক্ষ্য পূরণে ব্যস্ত ছিলেন।

Gautam Gambhir
Gautam Gambhir

এই মন্তব্যটি ক্রিকেটপ্রেমীদের মধ্যে নতুন আলোচনার জন্ম দিয়েছে, কারণ গম্ভীরের মতো একজন বিখ্যাত ক্রিকেটারের সাথে এমন স্পষ্ট বক্তব্য খুবই বিরল। তবে, আকাশ চোপড়ার এই খোলামেলা মন্তব্য থেকে বোঝা যায় যে, প্রতিযোগিতার মনোভাব কখনো কখনো ব্যক্তিগত সম্পর্ককে প্রভাবিত করতে পারে, কিন্তু পেশাদারিত্ব সবসময়ই অগ্রাধিকার পায়।

এই ঘটনার প্রেক্ষিতে ক্রিকেটপ্রেমীদের মনে অনেক প্রশ্ন জেগেছে, বিশেষ করে গম্ভীর এবং চোপড়ার মধ্যকার সম্পর্ক নিয়ে। তবে এটাও স্পষ্ট যে, খেলোয়াড়দের মধ্যে এমন পেশাদার সম্পর্ক থাকা অস্বাভাবিক নয়, কারণ তারা সকলেই নিজেদের শ্রেষ্ঠত্ব প্রমাণে প্রতিনিয়ত লড়াই করে থাকেন।

Gautam Gambhir: সেরা একাদশ বেছে নিলেন গৌতম গম্ভীর, বাদ পড়লেন রোহিত-বিরাট !!
About Author

Leave a Comment

2.