আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IND vs NEP: অবশেষে শান্তির নিঃশ্বাস ইন্ডিয়া শিবিরে, শার্দূল ঠাকুর নিলেন প্রথম উইকেট !!

Updated on:

WhatsApp Group Join Now

IND vs NEP: ৩০ আগস্ট থেকে শুরু হয়েছে এশিয়া মহাদেশের সব থেকে বড় টুর্নামেন্ট এশিয়া কাপ ২০২৩ (Asia Cup 2023)। যেটার জন্য সকল ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন। ভারত তাদের প্রথম ম্যাচ খেলে চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তান দলের বিপক্ষে ২ সেপ্টেম্বর। যেখানে ভারতীয় দল প্রথমে ব্যাট করতে আসেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

প্রথমে ব্যাট করতে এসে ২৬৬ রানের লক্ষ্যমাত্রা ছুড়ে দেন পাকিস্তান দলের কাছে। কিন্তু পাকিস্তান দলের আর ব্যাট করার সৌভাগ্য হলো না। কারণ বৃষ্টির কারণে খেলাটি বাতিল হিসেবে ঘোষণা করা হয়েছিল। যার ফলে পয়েন্ট একরা অপরের মধ্যে ভাগ করে দেওয়া হয়।

আজ থেকে শুরু হয়েছে ভারত বনাম নেপাল (IND vs NEP), এশিয়া কাপের দ্বিতীয় ম্যাচ উভয় দলের কাছে। যেখানে ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা টসে জয় লাভ করে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেন। কিন্তু ম্যাচের শুরু থেকেই ভারতীয় দলের ফাইন্ডিং খুবই বাজে অবস্থা দেখা যায়। যেখানে পর পর ৪ টি ক্যাচ মিস হয়। কিন্তু এত সব কিছুর পর অবশেষে শার্দুল ঠাকুরের করা বলে ক্যাচ যায় উইকেট রক্ষক ঈশান কিষান এর কাছে। প্রথম ক্যাচ মিস করার পর এই ক্যাচটি তিনি সফল ভাবে তালু বন্দী করেন। নেপালের বর্তমান রান ১২ ওভারে ১ টি উইকেট হারিয়ে ৬৭ রান।

Asia Cup 2023: “ওর দলে আর জায়গা নেই…” শিখর ধাওয়ানকে দল থেকে বাদ দেওয়ায় বড় বয়ান দিলেন আগারকার !!

IND vs NEP: DLS মেথডে নেপালকে হারিয়ে সুপার ফোরের টিকিট কনফার্ম করলো টিম ইন্ডিয়া !!

WC 2023: “কোনো সম্ভাবনা দেখছি না…” বিশ্বকাপের আগে টিম ইন্ডিয়াকে একহাত নিলেন গ্রেগ চ্যাপেল !!

About Author
2.