আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

Asia Cup 2023 | IND vs PAK: “সতর্ক থাকতে হবে নাহলে হারবে…” পাকিস্তানের বিরুদ্ধে নামার আগে ক্যাপ্টেন রোহিতকে সাবধান করলেন অশ্বিন !!

Updated on:

WhatsApp Group Join Now

Asia Cup 2023: গত ৩০ শে আগস্ট থেকে শুরু হয়েছে ২০২৩ এশিয়া কাপ (Asia Cup 2023)। যেখানে এশিয়া কাপের তৃতীয় ম্যাচ তথা ভারত বনাম পাকিস্তান (IND vs PAK) একে অপরের মুখোমুখি হতে চলেছে গতকাল অর্থাৎ শনিবার। পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচ এর আগেই রোহিত শর্মা (Rohit Sharma) কে উদ্দেশ্য করে একটি সতর্ক বার্তা দিলেন ভারতের স্পিনার রবিচন্দ্রন অশ্বিন (Ravichandran Ashwin)। আসুন জেনে নেওয়া যাক অশ্বিন রোহিত শর্মাকে উদ্দেশ্য করে কি বললেন এবং কেন বললেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now
Team India,Team Pakistan, Asia Cup 2023
Team India And Team Pakistan

ভারতীয় ক্রিকেট দলের এই স্পিনারের মতে, চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্থান দল যেমন ছন্দে আছে তাদেরকে হারানো সহজ হবে না। পাকিস্থানের বিরুদ্ধে যদি জিততে হয় তাহলে, রোহিত এবং বিরাটকে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে।

Ravichandran Ashwin,Asia Cup 2023
Ravichandran Ashwin

এই বিষয় নিয়ে অশ্বিন একটি সংবাদ সম্মেলনে বলেছেন, “বর্তমানে খুব শক্তিশালী দল পাকিস্থান। ওদেরকে সহজেই হারানো যাবে না। বাবর আজিম এবং মোহাম্মদ রিজওয়ান যদি নিজেদের সেরা ছন্দে খেলে তাহলে তারা দুজনেই যেকোনো দলকে নিমেষেই শেষ করে দিতে পারে। সুতরাং এশিয়া কাপে রোহিতদের নিজেদের সবটুকু দিয়ে খেলতে হবে।”

Team Pakistan, Asia Cup 2023
Team Pakistan

পাশাপাশি অশ্বিন আরও বলেন, “পাকিস্থান দলের দ্রুত বোলারদের আক্রমণ খুবই ভয়ঙ্কর। বছরের পর বছর ধরে পাকিস্থানে খুবই ভালো ফাস্ট বোলার উঠে আসছে। যার কারণে ভারতীয় ব্যাটসম্যানদের সজাক থাকতে হবে। পাশাপাশি ভারতীয় ব্যাটসম্যানদের শুরুটা একটু কঠিন হবে। এছাড়া পাকিস্থান দলের মাঝে পারফরম্যান্স খুব একটা ভালো ছিল না। কিন্তু বর্তমানে তারা বিশ্বের বিভিন্ন লীগে খেলেন, যার ফলে তাদের অভিজ্ঞতা অনেক বেড়েছে এবং সেটার জন্যই তারা বিশ্বের ১ নম্বর দল।”

Asia Cup 2023: “ওর দলে আর জায়গা নেই…” শিখর ধাওয়ানকে দল থেকে বাদ দেওয়ায় বড় বয়ান দিলেন আগারকার !!

IPL 2024: ২০২৪ আইপিএলে ট্রফি জয় নিশ্চিত রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর, শত্রু শিবির থেকেই কোচকে কিনে নিলো RCB !!

WC 2023: “কোনো সম্ভাবনা দেখছি না…” বিশ্বকাপের আগে টিম ইন্ডিয়াকে একহাত নিলেন গ্রেগ চ্যাপেল !!

About Author
2.