আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

IPL 2024: LSG ছেড়ে KKR-এ নয়, বরং এই কারণে আসন্ন আইপিএলে দেখা যাবে না গৌতম গম্ভীরকে !!

Updated on:

WhatsApp Group Join Now

ভারতীয় দলের প্রাক্তন ওপেনার তথা গৌতম গাম্ভীর (Gautam Gambhir) আইপিএল (IPL) ফ্রাঞ্চাইজিতে বর্তমানে লখনৌ সুপার জায়ান্ট (LSG) দলের মেন্টর। কিন্তু গৌতম ওই দলের সঙ্গে আর যুক্ত থাকতে চাচ্ছেন না। কারণ ভারতীয় দলের প্রাক্তন নির্বাচক এম এস কে প্রসাদ ওই লখনৌ দলে যোগ দিয়েছেন স্ট্র্যাটেজিক কনসালটেন্ট হিসাবে। এর একমাত্র কারণটি হল এর আগে গাম্ভীর প্রসাদের ২০১৯ সালের বিশ্বকাপ দল নির্বাচন নিয়ে সমালোচনা করেছিলেন।

WhatsApp Group Join Now
Gautam Gambhir, Ipl 2024
Gautam Gambhir

বর্তমানে সোশ্যাল মিডিয়ায়তে ঝর উঠছে যে, গম্ভীর নাকি মেন্টর হিসাবে ফিরতে চলেছেন কলকাতা দলে। কিন্তু আসলে সত্যিটা তা নয়। আসুন সত্যিটা জেনে নেওয়া যাক। আসলে হয়েছেকি, আসন্ন ২০১৪ সালের লোকসভা নির্বাচনের জন্য লখনৌ দলের পরামর্শ কর দাতা হিসাবে ২০২৪ সালে আইপিএল (IPL 2024) বিরতি নিয়েছে।

এই সকল ব্যাপারে সঙ্গে যুক্ত একটি গোপন সূত্রের মাধ্যমে জানা গিয়েছে যে, ভারতের বিশ্বকাপ জয়ী এই ওপেনার কোন ফ্রাঞ্চাইজিতে যাচ্ছেন না। এছাড়া ওই সূত্রের মাধ্যমে আরও জানা গেছে যে, গাম্ভীর যেহেতু দিল্লীতে বিজেপি পার্টির মুখ, সুতরাং তিনি প্রচারের জন্য ভালো ভাবে জড়িত থাকবেন। ঠিক এই কারণের জন্যই আইপিএলে তার মূল্যবান সময় দিতে পারবেন না।

Gautam Gambhir, Ipl 2024
Gautam Gambhir

বিগত বেশ কিছু বছর গৌতম গম্ভীরকে কলকাতা নাইট রাইডার্স (KKR) দলকে নেতৃত্ব দিতে দেখা গেছে। গম্ভীরের নেতৃত্বেই কলকাতা দল ২০১২ এবং ২০১৪ সালে আইপিএল শিরোপা জয় করে। এছাড়া দলের জন্য গাম্ভীর অসাধারণ অসাধারণ ইনিংস খেলেন। কিন্তু পরবর্তীকালে তার ক্যারিয়ারের শেষের দিকে তিনি আবারও ফিরে গিয়েছিলেন দিল্লি দলে।

Gautam Gambhir, Ipl 2024
Gautam Gambhir

এরপর গাম্ভীর শেষ দুবছর লখনৌ দলের মেন্টাল হিসেবে খুবই অসাধারণ ভূমিকা পালন করেন। সত্যি তিনি প্রশংসা পাওয়ার যোগ্য কারণ লখনৌ দলের জন্য তিনি যা যা করেছেন। তিনি এই দু-বছরে দুবারই দলকে প্লেঅফে পৌঁছান। এবার দেখার বিষয় তার অনুপস্থিতিতে দল কেমন কি পারফরমেন্স করেন।

Asia Cup 2023: “ওর দলে আর জায়গা নেই…” শিখর ধাওয়ানকে দল থেকে বাদ দেওয়ায় বড় বয়ান দিলেন আগারকার !!

Asia Cup 2023: আসন্ন এশিয়া কাপে রোহিত শর্মার চিন্তা বাড়াচ্ছেন এই প্লেয়ার, পড়তে পারেন দল থেকে বাদ !!

Asia Cup 2023: “ওরা আদেও ফিট নয়…” এশিয়া কাপের আগেই টিম ইন্ডিয়াকে নিয়ে তীব্র কটাক্ষ প্রাক্তন পাকিস্তানির, করলেন এই মন্তব্য !!

Asia Cup 2023: এই ৩ কারণের জন্য এশিয়া কাপে পাকিস্তানের থেকে এগিয়ে থাকবে টিম ইন্ডিয়া !!

Asia Cup 2023: এই ৩ কারণের জন্য রোহিত শর্মার হাতে উঠতে চলেছে এশিয়া কাপের শিরোপা !!

IPL 2024: ২০২৪ আইপিএলে ট্রফি জয় নিশ্চিত রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর, শত্রু শিবির থেকেই কোচকে কিনে নিলো RCB !!

About Author
2.