আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

MS Dhoni: স্টেডিয়ামের বাইরে চা বিক্রি করছিলেন ধোনির বন্ধু! তারপর মাহি যা করলেন, শুনে অবাক হবেন !!

Updated on:

WhatsApp Group Join Now

প্রত্যেকেই বন্ধুত্বের অনেক গল্প শুনে থাকবেন। আমরা আজ এই প্রতিবেদনের মাধ্যমে, ভারতের অন্যতম সেরা ক্রিকেটার মহেন্দ্র সিং ধোনির একটি বন্ধুত্বের সম্পর্কে কথা বলব। একজন সেলিব্রিটি হয়ে ওঠার আগে মহেন্দ্র সিং ধোনি অত্যন্ত সাধারণ পরিবেশ থেকে উঠে এসেছেন। সাধারণ মানুষ থেকে একজন এত বড় তারকা হয়ে ওঠার পরেও মাটিতে পা রেখে চলতে পছন্দ করেন ধোনি। তিনি তার স্বভাবে কখনোই অহংকারকে স্থান দেয়নি। ভারতীয় ক্রিকেট দলের সবথেকে জনপ্রিয় এবং সফল অধিনায়ক হিসেবে মহেন্দ্র সিং ধোনিকে বিবেচনা করা হয়। কিন্তু একজন সাধারণ মানুষের মতো জীবন যাপন করতে তিনি পছন্দ করেন।

WhatsApp Group Join Now

আজ থেকে বেশ কয়েক বছর আগে একটি ঘটনা ঘটেছিল সেটা প্রমাণ করে যে ধোনির জীবনে টাকাই সবকিছু নয়। যখন কলকাতায় ধোনি তার এক পুরনো বন্ধুকে পেয়েছিলেন তখন এই ঘটনাটি ঘটেছিল, একটা সময় যিনি খড়গপুর স্টেশনে চায়ের দোকান চালাতেন। থমাসকে দেখে ধোনি উপেক্ষা করেননি বরং তাকে দেখার পর ধোনি খুব খুশি হয় এবং তাকে গিয়ে জড়িয়ে ধরে। বরাবরই ধোনি তার সরল প্রকৃতির জন্য পরিচিত।

ঘটনাটি সেই সময়ের ঘটনা, যখন ধোনি কলকাতায় এসেছিলেন বিজয় হাজারে ট্রফি খেলতে। স্টেডিয়াম থেকে বের হয়ে যাওয়ার সময় ড্রেসিংরুমের বাইরে তিনি একজন লোককে দাঁড়িয়ে থাকতে দেখেন, সেই ব্যক্তিটির নাম হল থমাস। থমাসকে দেখে চিনতে পেরে ধোনি তাকে জড়িয়ে ধরেন। তারপর থমাসকে হোটেলে নিয়ে যান এবং তার সাথে ডিনার করেন।

তার বন্ধু থমাসকেও খুব খুশি মনে হয়েছিল ধোনির সাথে দেখা করার পর। আসলে থমাসের একটি চায়ের দোকান আছে খড়গপুর রেল স্টেশনে। থমাস জানান, সেই রেলস্টেশনে ধোনি যখন টিকিট চেকার হিসেবে কাজ করতেন, তখন থেকে তিনি তাকে চিনতেন। প্রায়ই তার দোকানে চা খেতে আসতেন ধোনি। তারপর ধোনির সাথে কলকাতায় দেখা করার পর তিনি বলেছিলেন যে আমি আমার দোকানের নাম রাখব “ধোনি টি স্টল”। যখন ধোনি ওই স্টেশনে টিসির কাজ করতেন, দিনে দিনে দুই থেকে তিনবার আসতেন। কিন্তু বিখ্যাত হয়ে ওঠার পরেও তিনিও নিজে বন্ধুকে দেখে এই একই রকম খুশি হয়েছিলেন। বলাই বাহুল্য যে ব্যক্তি তার কঠিন সময়ে ভুলে যায় না বন্ধুদের, জীবনে কখনো সে হারতে পারে না। ধোনি হলেন সেই ব্যক্তিদের মধ্যে একজন।

About Author
2.