আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

ক্রিকেট ক্যারিয়ার শেষ মহম্মদ শামির !! শীঘ্রই অবসরের ঘোষণা দেবে BCCI

Published on:

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার অভিজ্ঞ খেলোয়াড় মহম্মদ শামি বর্তমানে ইনজুরির কারণে টিম ইন্ডিয়ার বাইরে, ভারতীয় দলে তার ফেরা কঠিন বলে মনে হচ্ছে। তাঁর সম্পর্কে বলা হচ্ছে যে তিনি ২০২৪-২৫ বর্ডার-গাভাস্কার ট্রফিতে টিম ইন্ডিয়ার স্কোয়াডে জায়গা পেতে পারেন। তবে, এই সিরিজের জন্যও শক্তিশালী খেলোয়াড়কে দলে বাছাই করা হয়নি, যার পরে আশা করা হচ্ছে যে শক্তিশালী খেলোয়াড় খুব শীঘ্রই টিম ইন্ডিয়াতে ফিরতে পারে।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

টিম ইন্ডিয়ার অভিজ্ঞ ফাস্ট বোলার মহম্মদ শামি বিশ্বকাপ ২০২৩ সাল থেকে ক্রিকেট থেকে অনুপস্থিত, তার সম্পর্কে বলা হচ্ছে যে ফাস্ট বোলার খুব শীঘ্রই টিম ইন্ডিয়াতে ফিরে আসতে পারেন। যাইহোক, এখন ভারতীয় দলের নির্বাচকরা অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ৫ টেস্ট ম্যাচ সিরিজের জন্য টিম ইন্ডিয়ার স্কোয়াড ঘোষণা করেছেন, যেখানে মহম্মদ শামির নাম নেই।

টিম ইন্ডিয়ার অভিজ্ঞ খেলোয়াড় মহম্মদ শামি ২০২৪-২৫ বর্ডার-গাভাস্কার ট্রফির জন্য টিম ইন্ডিয়ার স্কোয়াডে নির্বাচন করা যাবে না। খবর ছিল পুরোপুরি ফিট না থাকায় অস্ট্রেলিয়া সফরে ভারতীয় দলের স্কোয়াডে থাকছেন না মহম্মদ শামি।

Img 20241025 162946 98552113997713412315, , ক্রিকেট ক্যারিয়ার শেষ মহম্মদ শামির !! শীঘ্রই অবসরের ঘোষণা দেবে Bcci

জানা গেছে, ফিট হওয়ার পর আবারও চোট পেয়েছেন তিনি। এমতাবস্থায় শক্তিশালী খেলোয়াড়রা তাদের ফিটনেস বিবেচনা করে অবসরের ঘোষণা দিতে পারেন, এমন সম্ভাবনাই ব্যক্ত করছেন ভক্তরা।

আমরা যদি টিম ইন্ডিয়ার শক্তিশালী খেলোয়াড় মহম্মদ শামির আন্তর্জাতিক ক্রিকেট ক্যারিয়ারের দিকে তাকাই, তার পরিসংখ্যান আশ্চর্যজনক। তিনি ৬৪ ম্যাচের ১২২ ইনিংসে দুর্দান্ত বোলিং করেছেন এবং ২২৯ উইকেট নিজের নামে নিয়েছেন।

অন্যদিকে, ওয়ানডে ক্রিকেটে ১০১ ম্যাচের ১০০ ইনিংসে তিনি ১৯৫ উইকেট নিয়েছেন। ড্যাশিং প্লেয়ার টি-টোয়েন্টিতে ২৩ ম্যাচের ২৩ ইনিংসে ২৪ উইকেট নিতে সক্ষম হয়েছেন।

About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.