আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

এই ১৭ জন খেলোয়াড়কে নিয়ে নভেম্বরে অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে রওনা দেবে টিম ইন্ডিয়া, থাকছেন ১১ জন অলরাউন্ডার !!

Published on:

WhatsApp Group Join Now

ভারতকে এই বছরের নভেম্বরে অস্ট্রেলিয়া সফরে যেতে হবে, যেখানে দুই দেশের মধ্যে ৫ ম্যাচের টেস্ট সিরিজ খেলা হবে। বহুল প্রতীক্ষিত এই সিরিজের শেষ ম্যাচটি ২০২৫ সালের জানুয়ারিতে অনুষ্ঠিত হবে। কিন্তু এরই মধ্যে টি-টোয়েন্টি সিরিজও ঘোষণা করা হয়েছে। ভারত এবং অস্ট্রেলিয়ার মধ্যে একটি ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজও খেলা হবে, যার জন্য ভারতীয় স্কোয়াডের ছবি প্রায় পরিষ্কার ।বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ভারত ও অস্ট্রেলিয়ার মধ্যে নির্ধারিত টি-টোয়েন্টি সিরিজ ২০২৫ সালের নভেম্বর মাসে অনুষ্ঠিত হবে। এর মানে এই যে এই সিরিজ চলাকালীন ভারতের কাছে টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২৬ এর আগে প্রস্তুতি সম্পন্ন করার সুবর্ণ সুযোগ থাকবে । অজিত আগরকারের নেতৃত্বাধীন নির্বাচক কমিটি সূর্যকুমার যাদবের নেতৃত্বে যুব দলকে সফরে পাঠাতে পারে।

Img 20241025 162946 68489118171386426726, , এই ১৭ জন খেলোয়াড়কে নিয়ে নভেম্বরে অস্ট্রেলিয়ার উদ্দেশ্যে রওনা দেবে টিম ইন্ডিয়া, থাকছেন ১১ জন অলরাউন্ডার !!

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে এই টি-টোয়েন্টি সিরিজের আগে ভারতকে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে হোম টেস্ট সিরিজ এবং পরে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে লাল বলের ম্যাচ খেলতে হবে । এমতাবস্থায় ক্যাঙ্গারুদের বিপক্ষে ভারতের তরুণ খেলোয়াড়দের মাঠে নামা প্রায় নিশ্চিত। রায়ান পরাগ, অভিষেক শর্মা, নীতীশ কুমার রেড্ডি এবং মায়াঙ্ক যাদব সহ অনেক আইপিএল তারকাদের নাম এই তালিকায় রয়েছে।

টিম ইন্ডিয়ার সম্ভাব্য স্কোয়াড নিম্নরূপ-

রুতুরাজ গায়কওয়াড়, অভিষেক শর্মা, সূর্যকুমার যাদব (অধিনায়ক), রিংকু সিং, রিয়ান পরাগ, নীতীশ কুমার রেড্ডি, ধ্রুব জুরেল (উইকেটরক্ষক), হার্দিক পান্ড্য, রমনদীপ সিং, ওয়াশিংটন সুন্দর, রবি বিষ্ণোই, মানব সুথার, জিতেশ শর্মা (উইকেটরক্ষক), আরশদীপ সিং, হর্ষিত রানা, মায়াঙ্ক যাদব, যশ দয়াল।

About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.