আইপিএল ২০২৪ক্রিকেট নিউজফুটবলক্রিকেট গসিপঅন্যান্য খেলাধুলা

টিম ইন্ডিয়াতে ঋষভ পন্থের জায়গা ছিনিয়ে নিতে আগ্রহী এই খেলোয়াড়, ওয়ানখেড়ে টেস্টে পাবেন সুযোগ !!

Updated on:

WhatsApp Group Join Now

বর্তমানে, ভারত এবং নিউজিল্যান্ডের মধ্যে একটি ৩ টেস্ট ম্যাচের সিরিজ খেলা হচ্ছে, পুনেতে অনুষ্ঠিত হওয়া দ্বিতীয় টেস্ট ম্যাচের সময়, ভক্তরা টিম ইন্ডিয়ার শক্তিশালী খেলোয়াড় এবং তিনি ভবিষ্যতে খেলতে পারবেন কিনা তা নিয়ে আলোচনা করছেন ভারতীয় দলে ঋষভ পন্তের জায়গায়। আসলে, দ্বিতীয় টেস্ট ম্যাচ চলাকালীন একটি ঘটনার উল্লেখ করে, ভক্তরা সোশ্যাল মিডিয়ায় কথা বলছেন যে তরুণ খেলোয়াড় টিম ইন্ডিয়াতে জায়গা করে নিতে পারেন। বিস্তারিত জেনে নিন Kheladhular Jogot-এর এই প্রতিবেদনে।

WhatsApp Group Join Now

ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে খেলা ৩-টেস্ট সিরিজের দ্বিতীয় টেস্ট ম্যাচের প্রথম দিনে (IND vs NZ) আর অশ্বিনের বল নিউজিল্যান্ডের ব্যাটসম্যান উইল ইয়ং-এর ব্যাট থেকে একটি প্রান্ত পায়, যা সরফরাজের হাতে আঘাত হানে। শর্ট লেগে ফিল্ডিংয়ের জন্য মোতায়েন করা হয়েছিল খান, তারপরে তরুণ খেলোয়াড় অধিনায়ক রোহিত শর্মাকে এটি পর্যালোচনা করতে বলেছিলেন। এই সময়ে, বোলার আর অশ্বিন এবং উইকেটরক্ষক ঋষভ পন্ত সরফরাজের সাথে একমত বলে মনে হয়নি কিন্তু বিরাট কোহলি সরফরাজকে পর্যালোচনার জন্য সমর্থন করেছিলেন।

Img 20241025 162946 45203889912759337596, , টিম ইন্ডিয়াতে ঋষভ পন্থের জায়গা ছিনিয়ে নিতে আগ্রহী এই খেলোয়াড়, ওয়ানখেড়ে টেস্টে পাবেন সুযোগ !!

ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে পুনে টেস্টে (IND vs NZ), ঋষভ পন্ত উইল ইয়ং-এর পর্যালোচনার সাথে পুরোপুরি একমত বলে মনে হচ্ছে না। অন্যদিকে, সরফরাজ খানকে অধিনায়ক রোহিত শর্মাকে বোঝাতে দেখা গেছে, এই ঘটনার পরে, ভক্তরা বিশ্বাস করেন যে যদি ভবিষ্যতে ঋষভ পন্ত ইনজুরির কারণে দলের বাইরে থাকেন, তবে তার জায়গায় সরফরাজ খানকে উইকেট কিপিং করা যেতে পারে।

টিম ইন্ডিয়ার শক্তিশালী খেলোয়াড় সরফরাজ খান এই বছর ইংল্যান্ডের বিরুদ্ধে খেলা সিরিজে টিম ইন্ডিয়ার হয়ে অভিষেক করেছিলেন। এই সময়ের মধ্যে, টেস্ট ক্রিকেটে ধাক্কাদ খেলোয়াড়ের পরিসংখ্যান চমৎকার হয়েছে, ধাক্কাদ খেলোয়াড় ৪ টেস্ট ম্যাচের ৭ ইনিংসে ৫৮.৩৩ গড়ে ৩৫০ রান করেছেন।

About Author
Pallabi Pal

খেলাধুলা প্রেমী, ৪ বছর বয়স থেকেই ক্রিকেটের প্রতি প্রেম। ক্রিকেটার হওয়ার স্বপ্ন থাকলেও বাস্তবে নানা কারণে তা হয়ে ওঠা সম্ভব হয়নি। ক্রিকেট সংক্রান্ত খবর পড়তে ও লিখতে আমি ভালোবাসি।

Leave a Comment

2.